Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় শান্তিপূর্ণ পরিবেশে মেডিকেলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ১২:০১ পিএম

আজ ১ এপ্রিল (শুক্রবার) ২০২১-২০২২ শিক্ষাবর্ষে সরকারী ও বেসরকারী মেডিকেল কলেজে এমবিবিএস কোর্সে ছাত্র-ছাত্রী ভর্তির জন্য খুলনা মেডিকেল কলেজসহ বাংলাদেশের ১৯টি কেন্দ্রে একযোগে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এবার খুলনা মেডিকেল কলেজ কেন্দ্রে ৫ হাজার পরীক্ষার্থী এ ভর্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে। এর মধ্যে খুলনা মেডিকেল কলেজ একাডেমিক ভবনে ৩ হাজার ও খুলনা সরকারী মহিলা কলেজে ২ হাজার পরীক্ষার্থী অংশ নেয়। বেলা ১০ টা থেকে ১১ টা পর্যন্ত সুন্দর শান্তিপূর্ণ পরিবেশ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

সকাল সাড়ে ১০ টায় খুলনা মেডিকেল কলেজ এলাকায় গিয়ে দেখা গেছে. পরীক্ষার্থীরা হলে পরীক্ষা দিচ্ছে, বাইরে কয়েক হাজার অভিভাবক কিছুটা দুশ্চিন্তা ও উৎকন্ঠা নিয়ে অপেক্ষা করছেন। সন্তান মেডিকেলে চান্স পাবে তো-এটার তাদের চিন্তার কারণ। খুলনা মেডিকেল কলেজ ও খুলনা সরকারি মহিলা কলেজ কেন্দ্রের নিরাপত্তায় সকাল থেকেই পুলিশ বাহিনীর সদস্যরা নিয়োজিত ছিলেন। ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে নগরীতে পুরো সকাল বেশ কিছুটা যানজট লেগে ছিল।

খুলনা মেডিকেল কলেজের উপাধ্যক্ষ ডাঃ মোঃ মেহেদী নেওয়াজ জানান, শান্তিপূর্ণ পরিবেশে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। কোথাও কোনো বিষয়ে অভিযোগ পাওয়া যায়নি।



 

Show all comments
  • মোহাম্মদ দলিলুর রহমান ১ এপ্রিল, ২০২২, ৫:৫৩ পিএম says : 0
    ভালো ছাত্র ছাত্রী পাবে না নাম্বার,নাম্বার যদি নাও পাইয়া থাকে মন্ত্রী এম পি এবং শিক্ষা দফতরের বড় বড় বেয়াল মাছ গুলি তাদের আশা পুরন করবেন,সব কিছু আজ কাল ডিজিটাল আগেই মন্ত্রী এম পির পরিচিত ছাত্র ছাত্রী সরকারি ভাবে ভর্তি হয়ে গেছে,ভালো ছাত্র ছাত্রী মোটেই সরকারিভাবে পড়তে পারবে না,যারা মন্ত্রী এম পি ছাত্র ছাত্রী এরাই পাবে সরকারি,মেডিকেল কলেজে পড়ালেখার সুযোগ,আমার সোনার বাংলা আমি তোমায় ভালোবাসি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভর্তি পরীক্ষা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ