Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

যেভাবেই হোক আওয়ামী লীগকে সরিয়ে দিতে হবে

জয়পুরহাটে অধ্যাপক আবু সাইয়ীদ

জয়পুরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২২, ১২:০৭ এএম

দেশ যে অবস্থায় আছে তার পরিবর্তন দরকার, শুধু ক্ষমতার পরিবর্তন হলে আমরা সোনারবাংলা পাব না, মুক্তিযুদ্ধের বাংলা আমরা পাব না। যেভাবেই হোক আওয়ামী লীগকে সরিয়ে দিতে হবে। গতকাল বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট উপজেলা পরিষদের হলরুমে আয়োজিত গণফোরাম জেলা শাখার ২য় সম্মেলনে সম্মানিত অতিথির বক্তব্যে এসব কথা বলেন গণফোরামের কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি সাবেক মন্ত্রী অধ্যাপক আবু সাইয়ীদ। প্রধান অতিথির বক্তব্যে গণফোরামের কেন্দ্রীয় সভাপতি মোস্তফা মহসীন মন্টু বলেন,বর্তমান সরকারকে হটিয়ে জাতীয় সরকার গঠন করতে হবে।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক আমিনুর রহমান খানের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির নির্বাহী সভাপতি ব্যারিষ্টার মহসীন রশীদ, প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট হোসেন আলী পিয়ারা, দলের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মির্জা হাসানসহ অন্যরা।

সম্মেলনে মামুনর রশীদকে সভাপতি ও হুমায়ন কবিরকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে জয়পুরহাট জেলা গণফোরামের কমিটি ঘোষণা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ