Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শেরপুরে কলেজ ছাত্রীকে গণধর্ষণ : কলেজ শিক্ষকসহ গ্রেফতার-২

শেরপুর সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ৬:৩৪ পিএম

শেরপুর জেলা শহরের মধ্য গৌরীপুরের একটি কোচিং সেন্টারে নকলা ছবরুননেছা মহিলা কলেজের একাদশ শ্রেনীর ছাত্রীকে ডেকে নিয়ে ওই কলেজের আইসিটি বিভাগের শিক্ষক জুবায়ের হোসেনসহ ৩ জন মিলে পালাক্রমে ধর্ষণ করেছে।
নকলার উপজেলার বাসিন্দা ধর্ষিতা ওই কলেজ ছাত্রী বিষয়টি তার স্বজনদের জানালে, তারা বিষয়টি পুলিশকে জানান, পুলিশ অভিজান চালিয়ে আজ ভোরে নকলা থেকে কলেজ শিক্ষক জুবায়ের শেরপুর শহরের মধ্যগৌরীপুর মহল্লার বাড়ির মালিক ধর্ষক লুৎফর রহমানকে গ্রেফতার করে। অপর আসামি এডভোকেট রাহাত পালিয়ে যায়।
ধর্ষিতার বাবা মা দুই জনই চিকিৎসার জন্য ভারতে থাকায় নিজেই বাদী হয়ে শেরপুর সদর থানায় মামলা করে।
জানাযায়, নকলা ছবরুননেছা মহিলা কলেজের শিক্ষক জুবায়ের হোসেনের বাসা নকলা হলেও সে শেরপুর শহরের মধ্যগৌরীপুর মহল্লার লুৎফর রহমানের বাসা ভাড়া নিয়ে কোচিং করে আসছিলো।
গতকাল ৩০ মার্চ সন্ধায় কলেজ শিক্ষক জুবায়ের ফোন করে ওই ছাত্রীকে ডেকে নিয়ে আনে। পরে তার কোচিং সেন্টারে নিয়ে পালাক্রমে জুবায়ের, বাড়ির মালিক লুৎফর ও এডভোকেট রাহাত মিলে ধর্ষন করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ