Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে পোশাকের শো-রুমে কাউন্সিলর পুত্র লিয়ন বাহিনীর হামলা, ভাংচুর

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ৫:০৯ পিএম

সিদ্ধিরগঞ্জে নাসিক ১ নং ওয়ার্ডের হীরাঝিল এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একটি পোশাকের শো-রুমে তান্ডব চালিয়েছে ছাত্রলীগের ছাত্রলীগের সাবেক সভাপতি ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর আানোয়ারের পুত্র ইলিয়াস ইসলাম লিয়ন বাহিনীর ১৫/২০ জন। এ সময় তারা দোকানের মালামাল ভাংচুর, তছনছ, অর্থ-মালামাল লুট ও দোকানের কর্মচারীদের মারধর করেছে।
বুধবার দিবাগত রাতে স্টার পয়েন্ট নামে একটি পোশাকের শো-রুমে ইলিয়াস হোসেন লিয়নের অনুগামী রাহাত, সজিব, শ্যামল ও সাদ্দামসহ ৪ জনের নেতৃত্বে ১৫-২০ জনের একটি সংঘবদ্ধ দল এ ঘটনাটি ঘটিয়েছে।
শো-রুমের মালিক মো. আমির হোসেন জানান, বিকালে রাহাত ও সজিবের দোকানে একটি প্যান্টের জন্য গেলে তাদের দোকানের কর্মচারীর সাথে কথা কাটাকাটি হয়।
এরপর তারা ১৫/২০ জন নিয়ে আমার দোকানে ঢুকে অতর্কিত হামলা চালায়। এসময় আমাকে ও দোকানের কর্মচারীদের মারধর করে ক্যাশ থেকে ৫০ হাজার টাকা নিয়ে যায়।
স্থানীয়দের অভিযোগ, নাসিক ১নং ওয়ার্ড কাউন্সিলর আনোয়ার ইসলাম সিটি কর্পোরেশন নির্বাচনে কাউন্সিলর হিসেবে নির্বাচিত হওয়ার পর থেকেই ১নং ওয়ার্ডস্থ বিভিন্ন এলাকায় নতুন ব্যবসা দখল ও ঘর-বাড়ি নির্মাাণের সময় চাঁদা দাবিসহ নানা ঘটনার জন্ম দিচ্ছে লিয়ন বাহিনী।
শুরুতেই তার বাহিনী ময়লার ব্যবসা দখলের চেষ্টা থেকে শুরু করে, ফুটপাতে চাঁদাবাজি, শিমরাইল মোড়ে রেন্ট কারের দখল নিতে চেষ্টা, ডিস ও ইন্টারনেট ব্যবসা দখলের পায়তারাসহ নানা অপকর্ম চালিয়ে আসছে লিয়ন বাহিনী।

 



 

Show all comments
  • jack ali ৩১ মার্চ, ২০২২, ৫:৩৩ পিএম says : 0
    দেশটাকে এই জালিম সরকার ধ্বংস করে দিয়েছে আমাদের জীবনের কোনো নিরাপত্তা নাই ব্যবসার কোন নিরাপত্তা নাই সব জায়গায় চাঁদাবাজি টেন্ডারবাজি চাঁদাবাজি লে মেরে ফেলে দোকানপাট ভেঙে ফেলে ও আল্লাহ জালেম সরকারকে ধংস করে তুমি আমাদেরকে আল্লাহর আইন দিয়ে দেশ চালাও
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ