Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

আজ হাতিরঝিলে স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সমাপনী অনুষ্ঠান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ১০:০৪ এএম

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর সমাপনি আয়োজন হিসেবে আজ রাজধানীর হাতিরঝিলে অনুষ্ঠিত হবে ‘জয় বাংলার জয় উৎসব’। এক ঝাঁক তারকার পরিবেশনা আর বর্ণাঢ্য সব আয়োজন নিয়ে সাজানো হচ্ছে অনুষ্ঠানটি। ‘জয় বাংলার জয় উৎসব’-এর আয়োজন করতে যাচ্ছে খ্যাতিমান ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান অন্তর শোবিজ। প্রতিষ্ঠানের চেয়ারম্যান স্বপন চৌধুরী এই তথ্য নিশ্চিত করেছেন।

অন্তর শোবিজ-এর চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, ‘দেশ বরেণ্য ও তরুণ শিল্পীদের পরিবেশনা এই আয়োজনে থাকছে বেশ কয়েকটি চমকপ্রদ পর্ব। যেখানে থাকছে বিশ্বখ্যাত ড্রোন শো। এই ড্রোন শো'র মাধ্যমে বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাষণ তুলে ধরা হবে। একই সঙ্গে থাকছে বর্তমান সরকারের বিভিন্ন কার্যক্রম- পদ্মাসেতু, মেট্রোরেলসহ দেশব্যাপী নানা উন্নয়নের চিত্র। বাংলাদেশে এবারই প্র্রথম কোন ড্রোন শো্‌য়ের মাধমে এমন আয়োজন করা হচ্ছে।’

এ আয়োজন নিয়ে তিনি আরও জানান, ‘‘জয় বাংলার জয় উৎসব’ উৎসবের মধ্য দিয়ে সমাপনি টানা হচ্ছে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানের। এ আয়োজনর সময় বিকাল থেকে হাতিরঝিলে বন্ধ থাকবে গাড়ি চলাচল। এছাড়াও থাকবে সবরকম নিরাপত্তা ব্যবস্তা। এর উদ্যোক্তা স্ব্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রীসভা কমিটি। সহোযোগিতায় মুক্তযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়।’

‘জয় বাংলার জয় উৎসব’- এ অংশ নিচ্ছেন দেশ বরেণ্য কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন, শাহীন সামাদ, রফিকুল আলম, শুভ্রদেবসহ তরুণ প্রজন্মের তারকা শিল্পী লিজা ও কোনাল। অনুষ্ঠানের উদ্যোক্তা স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন সংক্রান্ত মন্ত্রিসভা কমিটি। সহোযোগিতায় মুক্তযিুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়। অনুষ্ঠান চলাকালে বিকেল থেকে হাতিরঝিলে বন্ধ থাকবে গাড়ি চলাচল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ