Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদীতে নৌকা ডুবে নিখোঁজের ২৭ ঘণ্টা পর এক নারীর লাশ উদ্ধার

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ১১:৫৪ পিএম

কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদীতে নৌকা ডুবে নিখোঁজের ২৭ ঘণ্টা পর আকলিমা আক্তার (৫৫) নামে এক নারীর লাশ উদ্ধার করেছে কাপাসিয়া ফায়ার সার্ভিস ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আকলিমা আক্তার উপজেলা দূর্গাপুর ইউনিয়নের বাড়ইগাও গ্রামের মৃত আয়েস আলীর স্ত্রী। সে তিন সন্তানের জননী।

পারিবারিক সূত্রে জানাযায়, আকলিমা আত্মীয়র বাড়িতে বেড়ানোর জন্য পার্শ্ববর্তী জেলা নরসিংদীর লাখপুরে যাওয়ার পথে মঙ্গলবার দুপুর ১ টার দিকে উপজেলা দূর্গাপুর ইউনিয়নের রানীগঞ্জ - লাখপুর খেয়াঘাটে আরো সাত জন যাত্রীর সাথে নৌকা দিয়েশীতলক্ষ্যা নদী পার হওয়ার সময় মাঝপথে অবৈধ বালুবাহী ট্রলারের সাথে ধাক্কা লেগে যাত্রীবাহী
নৌকাটি ডুবে যায়। ডুবে যাওয়া নৌকার যাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে অন্যান্য যাত্রীদের উদ্ধার করলেও নিখোঁজ রয়ে যায় আকলিমা নামের এক নারী।

কাপাসিয়া ফায়ার সার্ভিস ও টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল মঙ্গলবার দুপুর থেকে নিখোঁজ নারীর লাশ উদ্ধার অভিযান অব্যাহত রাখলে বুধবার বিকালে রানীগঞ্জ বাজার থেকে প্রায় ৩ কিলোমিটার দক্ষিণে তারাগঞ্জ বাজার সংলগ্ন নদী থেকে অবশেষে ২৭ ঘণ্টা পর নিখোঁজ নারীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও ডুবুরি দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ