Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুলাউড়া পানপুঞ্জি এলাকা থেকে কলা বিক্রেতার লাশ উদ্ধার

কুলাউড়া (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ১০:২৮ পিএম

কুলাউড়ায় পানপুঞ্জি এলাকা থেকে সিরাজ মিয়া (৩৬) নামক এক কলা বিক্রেতার লাশ উদ্ধার করেছে পুলিশ। (৩০ মার্চ) বুধবার রাত ৯ টার দিকে উপজেলার কর্মধা ইউনিয়নের ইছাছড়া পানপুঞ্জি এলাকা থেকে উদ্ধার করা হয়। নিহত সিরাজ কর্মধা ইউনিয়নের পূর্ব টাট্রিউলি গ্রামের ফিরোজ আলীর ছেলে।

স্থানীয় লোকজন জানান, ইছাছড়া পানপুঞ্জির মিশনের কাছে আন্ডরখালে রাত ৭টার দিকে লাশ পড়ে থাকতে দেখেন। এসময় বিষয়টি কুলাউড়া থানা পুলিশকে অবহিত করলে পুলিশ ঘটনাস্থলে পৌছে রাতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

নিহতের পারিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, সিরাজ মিয়া বিভিন্ন পানপুঞ্জি থেকে কলা কিনে এনে বাজারে বিক্রি করতো। প্রতিদিনের মতো বুধবার সকালে পানপুঞ্জি থেকে কলা এনে স্থানীয় জামরতল বাজারে রেখে আবার পানপুঞ্জির উদ্দেশ্যে চলে যায়। রাতে ইছাছড়া পানপুঞ্জির খৃস্টিয়ান মিশনের নিচে আন্ডরখালে তার লাশ পড়ে থাকতে দেখা যায়।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে তিনি স্বয়ং ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। এবং লাশের শরীরে আঘাতের কোনো চিহ্ন নেই। ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজার জেলা ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হবে। ময়না তদন্ত রিপোর্ট পেলে যথাযথ ব্যবস্থা নেয়া হবে। এরপরও বিষয়টি নিয়ে তদন্ত অব্যাহত আছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ