Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাঁচবিবিতে চেতনানাশক ঔষধ খাইয়ে গৃহবধূকে ধর্ষণ, গ্রেপ্তার -২

জয়পুরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ১০:২৪ পিএম

জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার নাওডোবা এলাকায় কোমল পানীয় বোতলে সেভেন আপ এর সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে এক গৃহবধূ (৩৬)কে খাওয়ানোর পরে তাকে দলবদ্ধ ভাবে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদি হয়ে পাঁচবিবি থানায় একটি ধর্ষণের মামলা করলে পুলিশ দুইজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে।

মঙ্গলবার দিবাগত রাতে পাঁচবিবি আওলাই গোড়না গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, পাঁচবিবি উপজেলার নওডোবা গ্রামের মৃত তায়েব উদ্দিনের ছেলে সুবারুল (৪০) ও একই গ্রামের আত্তাব আলীর ছেলে রুবেল হোসেন (৩৫)।

মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়,পাঁচবিবি উপজেলার আওলাই ডাহুরিয়া এলাকায় গত রবিবার দুপুরে ওই গৃহবধূর স্বামী ও শাশুড়ি চিকিৎসার জন্য শহরে গেলে গৃহবধূর বাড়িতে কেউ না থাকার সুযোগে বাড়ি সংলগ্ন ধানের আড়তদার সুবারুল ও তার কর্মচারি রুবেল দুই গ্লাস কোল্ডড্রিংক্স এর সাথে চেতনা নাশক ঔষধ মিশিয়ে খাওয়ানোর পরে বাড়ির একটি ঘরে পালাক্রমে গৃহবধূকে ধর্ষণ করে। পরে গৃহবধূর স্বামী ও পরিবারের সদস্যরা বাড়িতে আসার পর ঘটনাটি জানালে তারা গৃহবধূকে হাসপাতালে ভর্তি করে, পরে তার স্বামী ঐ দু জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করলে মঙ্গলবার দিবাগত রাতে পাশের গোড়না গ্রাম থেকে তাদের গ্রেফতার করে বুধবার আদালতে সোপর্দ করে।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব বলেন, আসামিদের গ্রেফতার করে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। ভিকটিম জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। পরিবারের নিরাপত্তা জোরদার করা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ