Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পটুয়াখালী ও বরগুনার পেট্রোল পাম্প ব্যবসায়ীরা ডাকাতি আতংকে!

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ১০:১৭ পিএম

পটুয়াখালী ও বরগুনা জেলা পেট্রোলপাম্প এজেন্ট ও ট্যাংকলরী মালিক সমিতির এক সংবাদ সম্মেলন আজ অনুষ্ঠিত হয়েছে। পটুয়াখালী প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন পাম্প মালিক সমিতির সভাপতি স্নেহাংশু সরকার কুট্টি।

সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, গত কয়েকদিনে তিনটি পেট্রোলপাম্পে দুধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। এ সময় ডাকাতরা ১৮ লক্ষাধিক টাকা লুট করে নিয়েছে। তার মধ্যে ২৭.০২.২২ ইং তারিখ রাতে একদল দুধর্ষ ডাকাত দেশী তৈরী অস্ত্র শস্ত্র নিয়ে বরগুনা জেলার আমতলী মেসার্স সৈকত ফিলিং স্টেশনে হামলা চালিয়ে ১২ লক্ষ ৫৯ হাজার টাকা, ১৪. ০৩.২২ ইং তারিখ রাতে বরগুনার মেসার্স এসএম ফিলিং স্টেশনে দুর্বৃত্তরা হামলা চালিয়ে ২ লক্ষ ৩৭ হাজার টাকা। এর কিছুদিন পর একদল দুর্বৃত্ত ২৮.০৩.২২ ইং তারিখ রাতে পটুয়খালী সদরের মেসার্স পায়রা অয়েল লিঃ একই কায়দায় একদল ডাকাত হামলা চালিয়ে কর্মচারীকে মাধরকরে ক্যাশ বাক্স থেকে ৩ লক্ষ ৯৮ হাজার ৮৬ টাকা লুট করে নিয়ে গেছে বলে সমিতির সভাপতি স্নেহাংশু সরকার কুট্টি তার লিখিত বক্তব্যে বলেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত পাম্প মালিকরা জানান, উক্ত ডাকাতি ঘটনায় বরগুনা সদর থানায়, আমতলী থানায় ও পটুয়াখালী সদর থানায় পৃথক তিনটি মামলা হয়েছে। এ মামলায় সিসি ফুটেজ দেখে মো. জাকির হোসেন নামে এক দুর্বৃত্তকে পুলিশ গ্রেফতার করেছে বলেও পাম্প মালিকরা সাংবাদিকদের জানান।

আজ ৩০ মার্চ দুপুরে উক্ত পাম্প সমূহে সংঘটিত ডাকাতি ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও তাদেরসহ পাম্প সমূহের ব্যবসার নিরাপত্তা চেয়ে পুলিশ সুপার পটুয়াখালীর জাছে একটি লিখিত আবেদন করা হয়েছে বলেও পাম্প মালিকরা জানান।

এ সময় পাম্প মালিকদের মধ্যে উপস্থিত ছিলেন পাম্প সমিতির সাধারন সম্পাদক মো. গোলাম সরোয়ার ফোরকান, যুগ্ম সাধারন সম্পাদক মো. জসীম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মো. মিজানুর রহমান শিপন তালুকদার, অর্থ সম্পাদক মনিরুল ইসলাম লিটন, দপ্তরসম্পাদক রাজু আহমেদ রাজা, নির্বাহী সদস্য মো. আবুল কালাম মৃধা, মো. আলতাফ খান, মো. আঃ কাদের প্রমুখ।

এদিকে পটুয়াখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুজ্জামান জানান, পায়রা পাম্পের ডাকাতির ঘটনায় সন্দেহভাজন একজনকে গ্রেপ্তার করা হয়েছে জিজ্ঞাসাবাদ চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ