Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ত্রীকে হত্যা চেষ্টা স্বামী গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩১ মার্চ, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ জেলার মডেল থানাধীন মিজমিজি পাইনাদি গ্রামের গার্মেন্টস কর্মী মোসা. রোজিনা আক্তার রংমালাকে তার স্বামী দাহ্য পদার্থ আগুন জ্বালিয়ে গত রোববার হত্যা চেষ্টা করে। উক্ত ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

মামলার বাদীর নিকট হতে অভিযোগ প্রাপ্তির পর উল্লেখিত বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহ সহ চাঞ্চল্যকর এই মামলার আসামি মো. জহিরুলকে গ্রেফতারের জন্য র‌্যাব-১১ ও সিপিসি-১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় গতকাল বুধবার র‌্যাব-১১ ও সিপিসি-১ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন গোপালদি এলাকা থেকে জহিরুলকে গ্রেফতার করা হয়। প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ঘটনার দিন আসামি নেশা করার জন্য ভিকটিমের নিকট টাকা দাবী করে। ভিকটিম নেশার টাকা দিতে অস্বীকৃতি জানালে তার স্বামী ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশ্যে তার গায়ে দাহ্য পদার্থ নিক্ষেপ করে আগুন দেয়। তখন তার চিৎকার শুনে আশেপাশের লোকজন তার রুমে এসে গায়ে পানি ঢেলে আগুন নিভানোর চেষ্টা করে। এই সুযোগে জহিরুল পালিয়ে যায়। ভিকটিমের আত্মীয়-স্বজন ও প্রতিবেশি তাকে উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানাধীন মা হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে প্রেরণ করেন। আসামিকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ