Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাগেরহাটে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মাছের ঘেরে, নিহত ১ আহত ১৫

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ৯:৫৪ পিএম

বাগেরহাটে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে মাছের ঘেরে পড়ে মনোয়ারা বেগম (৬৫) নামের এক নারী নিহত হয়েছেন। বুধবার (৩০ মার্চ) সন্ধ্যা ৭টায় খুলনা-বাগেরহাট মহাসড়কের বাগেরহাট সদর উপজেলার বারাকপুর এলাকায় বেইলি ব্রিজের ঢালে এই দূর্ঘটনা ঘটে। এতে খুলনা থেকে পিরোজপুরগামী বাসের অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে গুরুত্বর ৩ জনকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেছে ফায়ার সার্ভিসের সদস্যরা। নিহত মনোয়ারা বেগর এর বাড়ী পিরোজপুর জেলায়। তার স্বামীর নাম মৃত হাবিবুর রহমান।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ সহকারী পরিচালক গোলাম সরোয়ার বলেন, দূর্ঘটনা কবলিত বাসের মধ্যে থেকে তিনজন যাত্রীকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়া বেশ কয়েকজন যাত্রী নিজেরাই বাসের মধ্যে থেকে বের হয়ে চিকিৎসা নিয়েছেন। দুইজন ফায়ার ফাইটার বাসের ভিতরে প্রবেশ করে তল্লাশী করেছেন। আমাদের জানামতে বাসের মধ্যে কোনো যাত্রী নেই। এরপরেও হাইওয়ে পুলিশের সাথে যোগাযোগ করা হয়েছে। তাদের রেকার দিয়ে বাসটি উঠিয়ে পুনরায় তল্লাশী করা হবে।

তিনি আরো বলেন, হাসপাতাল থেকে জেনেছি এই ঘটনায় আহত একজন বয়স্ক নারী নিহত হয়েছেন।



 

Show all comments
  • ash ৩১ মার্চ, ২০২২, ৪:৫৫ এএম says : 0
    BUS DRIVER- TRUCK DRIVER DER RANDOM DUGS TEST KORA WCHITH !! DRIVE KORAR SHOMOY MOBIL USE NISHIDHO KORA WICHITH !! ER JONNY OBOSHO E HARD LINE JAWA WCHITH !! JETA SHARA BISHY FLOW KORA HOY
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ