Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় মাদ্রাসা ছাত্র অপহরণ, ১ লাখ টাকা দাবি

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার, | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ৮:০০ পিএম

কুষ্টিয়ায় তিনদিন ধরে নিখোঁজ জুগিয়াপাল পাড়া এলাকার লাল মোহাম্মদ হাফেজিয়া মাদ্রাসার নাঈম । প্রিয় সন্তান ফিরে না আসায় পাগলপ্রায় বাবা-মা।

তবে দু:শ্চিন্তা বাড়িয়েছে একটি ফোনকল. তিন দিন ধরে একটি মোবাইল নাম্বার থেকে কিছুক্ষণ পরপর ফোন আসছে নাঈমের বাবার কাছে, চাওয়া হচ্ছে এক লক্ষ টাকা মুক্তিপণ, এমতাবস্থায় সোমবার সকালে কুষ্টিয়ামডেল থানায় লিখিত অভিযোগ করেন নাঈমের পরিবার।

অভিযোগের ৭২ ঘন্টা পার হলেও এখনো সন্ধান করতে পারিনি পুলিশ।

অপহৃত নাইমের পিতা মিল্টন শেখ জানান, আমার ছেলেকে মাদ্রাসা থেকে ২৭ তারিখ মাগরিবের নামাজ পরে অপহরiণ করা হয়। আমি পরের দিন সকালে জানতে পারি। গত সোমবার সকাল সাড়ে ৮টা থেকে ২৯ মার্চ মঙ্গলবার দুপুর ৩টা পর্যন্ত আমার মোবাইলে ০১৮৯২৯০১৯০৭ নাম্বার থেকে কল করে এক লাখ টাকা মুক্তিপণ দাবী করে। তারা আমার ছেলের সাথে আমার কথা বলিয়ে দিয়েছে। অপহরণকারীরা আমাকে শেষবার বলে তোর ছেলেকে হারালে আর পাবিনা। আমার ছেলে অপহরণকারীদের মোবাইল ফোন থেকে আমাকে বলে বাবা, এরা আমাকে মেরে ফেলবে। তুমি আমাকে বাঁচাও!

মঙ্গলবার দুপুরে পরিবার র‌্যাব অফিসে গিয়ে জানালে বিষয়টি গুরুত্বের সাথে নেয় র‌্যাব। অন্যদিকে পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে দেখছেন বলে জানান। তবে এখন পর্যন্তুনাঈম উদ্ধার না হওয়ায় সময় যত অতিবাহিত হচ্ছে পরিবারের উৎকণ্ঠা বাড়ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ