Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রেস্টুরেন্ট ব্যবসায় নামছেন মাহি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ৫:০০ পিএম

বেশকিছু দিন ধরেই মিডিয়া থেকে নিজেকে আড়াল করে রেখেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহি। ফোন করেও তার সাড়া পাওয়া যাচ্ছিল না। মাহির এমন আচরণে গুঞ্জন উঠেছিল শোবিজ ছেড়ে দিচ্ছেন এই চিত্রনায়িকা। এবার মাহি নিজেই জানালেন তার চুপ থাকার কারণ। গাজীপুর চৌরাস্তার প্রধান সড়কের পাশেই তিনি চালু করতে যাচ্ছেন বিশাল একটি রেস্তোরাঁ।

মাহি বললেন, আমি অনেক দিন ধরে চুপচাপ আছি। রেস্টুরেন্টের কাজ নিয়েই ব্যস্ত ছিলাম। অনেকেই ভেবেছিলেন আমি মা হতে যাচ্ছি, তাই সবার কাছ থেকে আড়ালে ছিলাম। সবাইকে বলতে চাই, বিষয়টা মোটেও তেমন কিছু নয়। আমি আমার মতো করে ছবির শুটিংও কিন্তু করছি। এক সপ্তাহ ধরে ঢাকার পাশে পূর্বাচলে ‘অফিসার’ নামে একটি চলচ্চিত্রের শুটিং করছি। শুটিংয়ে ফাঁকে রেস্টুরেন্টের ইন্টেরিয়রের কাজ দেখভাল করতেও হচ্ছে।

জানা গেছে, ইতোমধ্যেই সব কিছু প্রস্তুত। এই রোজার প্রথম দিন থেকেই যাত্রা শুরু করতে যাচ্ছে মাহির ‘ফারিশতা’ নামের রেস্টুরেন্ট। তিনটি ফ্লোর নিয়ে এই রেস্টুরেন্টের আয়তন ছয় হাজার বর্গফুটের বেশি।

রেস্টুরেন্টের নাম ফারিশতা দেওয়ার পেছনে একটি কারণও আছে বলে জানালেন মাহি। তিনি বললেন, ‘এটি আমার ভীষণ পছন্দের একটি নাম। যদি কখনো মেয়ের মা হই, তাহলে তার নাম রাখব ফারিশতা।’

উল্লেখ্য, গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করেছেন মাহিয়া মাহি। বিয়ের পর থেকেই তিনি সিনেমা থেকে অনিয়মিত হয়ে গেছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ