Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রাজবাড়ীতে এক বছরে ৭৮ হাজার ৪৮২ পিচ ইয়াবাসহ প্রচুর মাদক উদ্ধার

মাদকের অপব্যবহার রোধে কর্মশালা

রাজবাড়ী জেলা সংবাদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ৪:৫৪ পিএম

রাজবাড়ীতে মাদকদ্রব্যের অপব্যবহার রোধকল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত কর্ম পরিকল্পনা প্রনয়নে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ( ৩০ মার্চ ) সকালে রাজবাড়ীর জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজবাড়ী কার্যালয়ের যৌথ আয়োজনে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে ওই কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় রাজবাড়ীর জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ঢাকা বিভাগীয় অতিরিক্ত পরিচালক মোঃ জাফরুল্লাহ কাজল, উপ পরিচালক মোঃ মানজুরুল ইসলাম, পৌরসভার মেয়র আলমগীর শেখ তিতু, এনএসআই এর উপ পরিচালক মোঃ শরিফুল ইসলাম, রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোঃ মাহাবুর রহমান শেখ, মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর রাজবাড়ী কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ তানভীর হাসান, রাজবাড়ী প্রেস ক্লাবের সভাপতি এ্যাডভোকেট খান মোঃ জহুরুল হক প্রমুখ বক্তৃতা করেন।
কর্মশালায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক মোঃ মানজুরুল ইসলাম বলেন, সারাদেশে পুলিশ প্রশাসনের পাশাপাশি মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরও নিয়মিত অভিযান চালিয়ে যাচ্ছে। দেওয়া হচ্ছে নিয়মিত মামলা। উদ্ধার করা হচ্ছে বিপুল পরিমানে মাদক দ্রব্য। তার মধ্যে গত ২০২১ সালে রাজবাড়ী জেলায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর অভিযান চালিয়ে ৭৮ হাজার ৪৮২ পিচ ইয়াবা, ২ কেজি হেরোইন, ৩৩৮ কেজি গাজা, ৪০৮২ বোতল ফেন্সিডিল জব্দ করেছে। পাশাপাশি এক বছরে ১৮৭ টি নিয়মিত মামলা দায়ের করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ