Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নিত্যপণ্যের লাগামহীন মূল্য বৃদ্ধির প্রতিবাদে গাজীপুর জেলা বিএনপির গণঅনশন

আন্দোলনের মুখে গুলি করার সময়ও পাবেন না : ফজলুল হক মিলন

গাজীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ৩:৩৫ পিএম

তেল-গ্যাসসহ সব নিত্যপণ্যের মূল্য বৃদ্ধি ও সরকারের লাগামহীন দুর্নীতির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে বুধবার গণঅনশন কর্মসূচী পালন করেছে গাজীপুর জেলা বিএনপি। এতে সভাপতির বক্তব্যে বিএনপির ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক গাজীপুর জেলা বিএনপির আহ্বায়ক ফজলুল হক মিলন ডিএমপি পুলিশ কমিশনারকে উদ্দেশ্য করে বলেছেন, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী স্বাধীনতার ঘোষকের স্ত্রী বেগম খালোদা জিয়াকে নিয়ে আওয়ামী লীগের মতো করে কথা বলবেন না। আওয়ামী লীগ সরকারের সময় শেষ। মামলা, হামলা, গ্রেফতার দূরে থাক জনগণের আন্দোলনের মুখে আপনারা বন্দুক উঁচিয়ে গুলি করার সময়ও পাবেন না।

এই ফ্যাসিস্ট মাফিয়া সরকারকে হটাতে জনগণ প্রস্তুত মন্তব্য করে তিনি বলেন, ক্ষুধার জ্বালা বড় জ্বালা, এই জ্বালা নিবারণের জন্য এই মাফিয়া সরকার উৎখাতের বিকল্প নেই।

নগরীর রাজবাড়ি রোডস্থ জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গনে সকাল ১০টায় এ অনশন কর্মসূচী শুরু হয়। বেলা ২টায় গাজীপুর বারের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মনজুর মোর্শেদ প্রিন্স জুস খাইয়ে অনশন ভঙ্গ করান।

সকাল ৭টা থেকেই জেলার বিভিন্ন এলাকার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃদ্ধ খন্ড খন্ড মিছিল সহকারে অনশনস্থলে আসেন। সেখানে জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য সাখাওয়াত হোসেন সবুজের সঞ্চালনায় আরো বক্তব্য দেন, কেন্দ্রীয় সহ-শ্রমবিষয়ক সম্পাদক হুমায়ন কবীর খান, সহ-স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম বাচ্চু, বিএনপি নেতা হুমায়ুন কবীর মাস্টার, মো. শাহজাহান ফকির, খায়রুল আহসান মিন্টু, অ্যাডভোকেট কাজী খান, আক্তারুল আলম মাস্টার, জয়নাল আবেদীন রিজভী, স্বেচ্ছাসেবক দল নেতা হাসিবুর রহমান মুন্না, অ্যাডভোকেট নূরুল আলম, যুবদল নেতা আতাউর রহমান মোল্লা, অ্যাডভোকেট রফিকুল ইসলাম, ইয়াসিন মোল্লা, খোকন প্রধান, রমজান আলী মেম্বার, নজরুল ইসলাম মোড়ল, রফিকুল ইসলাম রবিন, আসাদুজ্জামান আসাদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ