Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সিদ্ধিরগঞ্জে দাহ্য পদার্থ দিয়ে স্ত্রীকে হত্যা চেষ্টা: পাষন্ড স্বামী গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ২:০২ পিএম

গত ২৭ মার্চ নারায়ণগঞ্জ জেলার মডেল থানাধীন মিজমিজি পাইনাদি গ্রামের লতিফ বাবুর্চির বাড়ির ভাড়াটিয়া ভিকটিম গামেন্টস কর্মী মোসাঃ রোজিনা আক্তার @ রংমালা কে তার স্বামী কর্তৃক দাহ্য পদার্থ দিয়ে গায়ে আগুন জ্বালিয়ে দেওয়ার ঘটনা ঘটে। উক্ত ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন, এই ঘটনা স্থানীয় ও জাতীয় বিভিন্ন গণমাধ্যমে সংবাদ আকারে প্রকাশিত হয় ও ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

মামলার বাদীর নিকট হতে অভিযোগ প্রাপ্তির পর উল্লেখিত বিষয়ে প্রয়োজনীয় তথ্যাদি সংগ্রহ সহ চাঞ্চল্যকর এই মামলার আসামী মোঃ জহিরুল (৩৮)’কে গ্রেফতারের জন্য র‌্যাব-১১, সিপিসি-১ এর একটি গোয়েন্দা দল ছায়া তদন্ত শুরু করে। এরই ধারাবাহিকতায় ৩০ মার্চ ২০২২ তারিখ র‌্যাব-১১, সিপিসি-১ এর অভিযানে নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন গোপালদি এলাকা থেকে স্ত্রীকে দাহ্য পদার্থ দিয়ে হত্যা চেষ্টাকারী পলাতক পাষন্ড স্বামী মোঃ জহিরুল (৩৮)’কে গ্রেফতার করা হয়।

প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ঘটনার দিন আসামী নেশা করার জন্য ভিকটিম এর নিকট টাকা দাবী করে। ভিকটিম নেশার টাকা দিতে অস্বীকৃতি জানালে তার পাষন্ড স্বামী ক্ষিপ্ত হয়ে হত্যার উদ্দেশ্যে তার গায়ে দাহ্য পদার্থ নিক্ষেপ করে আগুন দেয়। তখন ভিকটিমের ডাক চিৎকার শুনে আশেপাশের লোকজন তার রুমে এসে ভিকটিমের গায়ে পানি ঢেলে আগুন নিভানোর চেষ্টা করে। এই সুযোগে কৌশলে পাষন্ড স্বামী পালিয়ে যায়। ভিকটিমের আত্মীয় স্বজন ও প্রতিবেশি ভিকটিমকে উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানাধীন মা হাসপাতালে ভর্তি করালে কর্তব্যরত ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাষ্টিক সার্জারি ইনষ্টিটিউট এ রেফার্ড করেন। ভিকটিম বর্তমানে সেখানে মূমুর্ষূ অবস্থায় চিকিৎসাধীন আছে। গ্রেফতারকৃত আসামীকে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ