Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বান্দরবানে র‌্যাব ৭ ও বিজিবির যৌথ অভিযানে ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক ১

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ১২:০০ পিএম | আপডেট : ১২:০০ পিএম, ৩০ মার্চ, ২০২২

বান্দরবানে র‌্যাব ৭ ও বিজিবির যৌথ অভিযানে ৫০ হাজার পিস ইয়াবাসহ রেমাক্রী ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক মেম্বার বড় মদক পাড়া নিবাসী ঞোচিংঅং মারমা (৪২) কে আটক করে। চট্টগ্রাম র‌্যাব ৭ এর অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ ইউসুফের পরিকল্পনায় বর্ডার গার্ড বাংলাদেশ ৩৮ বলিপাড়া ব্যাটালিয়ান (বিজিবির যৌথ অভিযানে ইয়াবা সহ তাকে আটক করা হয়।

বান্দরবানে থানচি উপজেলা দায়িত্বরত গোয়েন্দা সংস্থা তাদের নিজস্ব সোর্স মাধ্যমে মঙ্গলবার রাত ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানচির বলিপাড়া ইউনিয়নের ১নং ওয়ার্ডে হাইলমারা পাড়া এর থানচি-বান্দরবান সড়কে রুমা উপজেলা সীমান্তে গ্যালেগ্যা ইউনিয়নের ভরাট চাকমা পাড়ার হাইলমারা ঝিড়িতে বেইলি সেতুর নিচে থেকে ঞোচিংঅং মারমা কে আটক করা হয়। এর আগে গত শনিবার ২৫ মার্চ বলিপাড়া ব্যাটালিয়ানের (বিজিবি)সদস্যরা একটি চালানে ২ হাজার পিস ইয়াবাসহ আরো দুইজন কে আটক করে।

র‌্যাব ৭ এর সিনিয়র এসপি মো: আনোয়ার হোসেন বলেন, আটককৃতকে থানচি থানায় সোপর্দ করে মামলা করা হয়েছে।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সূদ্বীপ রায় জানান, বিজিবি ও র‌্যাব ৭ এর যৌথ অভিযানে ইয়াবার চালান সহ একজনকে আটক করে থানায় সোপর্দ করার পর তার বিরুদ্ধে মামলা করা হয়েছে।

বান্দরবানে থানচি উপজেলার মায়ানমার সীমান্তের বড় মদক এলাকাকে নতুন করে মাদকের চোরাচালানের নিরাপদ রুট হিসেবে ব্যবহার করে দেশের বিভিন্ন অঞ্চলে চোরাকারবারীরা ইয়াবা পাচার করছে বলে জানান, চট্টগ্রাম র‌্যাব ৭ এর সিনিয়র এসপি মো: আনোয়ার হোসেন। আগে কক্সবাজারের সীমান্ত দিয়ে ইয়াবা আসত।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ