Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ১২:০৬ এএম

যশোরের মণিরামপুরে আশা খাতুন (১৬) নামে এক এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) সকালে উপজেলার বিজয়রামপুর গ্রামের বাড়ির একতলা ছাদের একটি কক্ষ থেকে স্বজনরা তার মরদেহ উদ্ধার করেন। মোবাইল টিপতে না দেয়ায় মায়ের উপর অভিমান করে সে গলায় ওড়না জড়িয়ে আত্মহত্যা করেছে বলে জানান স্বজনরা।
আশা বিজয়রামপুর গ্রামের আমিনুর বিশ্বাসের মেয়ে। সে স্থানীয় একটি বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিলো।

পুলিশ জানায়, সোমবার (২৮ মার্চ) সন্ধ্যায় লেখাপড়া রেখে মোবাইল ব্যবহার করছিল আশা। সামনে পরীক্ষা হওয়ায় মা ফিরোজা বেগম মোবাইল কেড়ে নিয়ে মেয়েকে বকাঝকা করেন। এতে মায়ের উপর অভিমান করে মেয়েটি। এরপর রাতে অন্যরা ঘুমিয়ে পড়লে বাড়ির ছাদের একটি কক্ষে গিয়ে নিজের ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে আশা।

থানার এসআই আব্দুর রাজ্জাক বলেন, মঙ্গলবার সকালে হাঁটতে বের হন ফিরোজা। সেখান থেকে বাড়ি ফিরে মেয়েকে নিজের ঘরে খুঁজে পাননি তিনি। পরে বাড়ির ছাদে গিয়ে একটি কক্ষে মেয়েকে ঝুলতে দেখেন তিনি।


এসআই আব্দুর রাজ্জাক বলেন, সকালে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। সবকিছু পর্যবেক্ষণ করে দেখেছি মেয়েটি আত্মহত্যা করেছে। পরে স্বজনদের অনুরোধে মরদেহ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ