Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

স্ত্রীর গায়ে গরম পানি দিয়ে স্বামী শ্রীঘরে

বিরামপুর (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০২২, ১২:০৬ এএম

দিনাজপুরের বিরামপুর উপজেলার মুকুন্দপুর ইউনিয়নের কেশবপুর গ্রামের আব্দুল জব্বারের পুত্র ইসাহাক আলী (৪৬) তার স্ত্রী রাজিয়া বেগম (৩০)কে গত সোমবার দুপুরে পারিবারিক কলহের জের ধরে শারীরিক নির্যাতন করে চুলায় রান্না করা গরম ডালের পানি দিয়ে স্ত্রীর গায়ে ছিটিয়ে শরীর বিভিন্ন অঙ্গ ঝলসে দেয়। এ সময় ভিকটিমের চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে লম্পট স্বামী পালিয়ে যায়। প্রতিবেশীরা আশঙ্কাজনক অবস্থায় রাজিয়া বেগম কে উদ্ধার করে প্রথমে বিরামপুর হাসপাতাল পরে দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজে ভর্তি ভর্তি করে। বর্তমানে ভিকটিম দিনাজপুরের এম রহিম মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে বলে তার তার বাবা আলিম উদ্দিন জানান। এদিকে রাজিয়া বেগমের পিতা আলিম উদ্দিন বাদী হয়ে বিরামপুর থানায় জামাতা ইসাহাক আলী (৪৬) তার পিতা আব্দুল জব্বার (৭০) মাতা আসমা বেগম (৬০) কে আসামি করে নারী ও শিশু নির্যাতন আইন/ও স্ত্রীকে দহ পদার্থ দিয়ে হত্যার চেষ্টার মামলা দায়ের করেন। থানায় মামলার প্রেক্ষিতে বিরামপুর থানার ওসি সুমন কুমার নেতৃত্বে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে উক্ত গ্রাম থেকে এসাহাক আলীকে আটক করে জেলহাজতে প্রেরণ করেন।

ওসি আরো জানান, স্বামী ইসাহাক আলী দহ পদার্থ দ্বারাই স্ত্রীকে মৃত্যু ঘটনার চেষ্টায় স্ত্রীর শরীরে গরম জাতীয় ডালের পানি দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় দগ্ধ করে। দ্রুত অভিযান চালিয়ে স্বামীর ইসহাক আলীকে আটক করা হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান। এ বিষয়ে থানায় মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ