Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদীতে বালুবাহী ট্রলারের ধাক্কায় নৌকা ডুবে একটা মহিলা নিখোঁজ

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ৯:৩৩ পিএম

কাপাসিয়ায় শীতলক্ষ্যা নদীতে বালুবাহী অবৈধ ট্রলারের ধাক্কায় খেয়া পারাপারের নৌকা ডুবে আকলিমা আক্তার (৫৫) নামের তিন সন্তানের এক জননী নিখোঁজ রয়েছেন । নিখোঁজ আকলিমা আক্তার কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের বাড়ৈগাঁও গ্রামের মৃত আয়েস আলীর স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে আকলিমা নদীর ওপারে নরসিংদী জেলার লালপুর গ্রামে এক আত্মীয়ের বাড়িতে বেড়ানোর জন্য নৌকায় করে যাচ্ছিলেন। উপজেলা দূর্গাপুর ইউনিয়নের রানীগঞ্জ-লালপুর খেয়াঘাট দিয়ে অন্যান্য যাত্রীর সাথে নৌকা দিয়ে শীতলক্ষ্যা নদী পাড় হওয়ার সময় মাঝ নদীতে বিপরীত দিক থেকে আসা অবৈধ বালুবাহী ট্রলারের ধাক্কায় যাত্রীবাহী নৌকাটি ডুবে যায়। ডুবে যাওয়া যাত্রীর চিৎকারে আশেপাশের লোকজন দ্রুত এগিয়ে এসে অন্যান্য যাত্রীদের উদ্ধার করলেও নিখোঁজ রয়ে যায় আকলিমা নামের হতভাগ্য এক মহিলা।

খবর পেয়ে কাপাসিয়া ফায়ার সার্ভিসের সাব অফিসার আওসাদ মিয়ার নেতৃত্ব টঙ্গী ফায়ার সার্ভিসে ডুবুরি দলসহ দুপুর থেকে নিখোঁজ মহিলার লাশ উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রাখলেও সন্ধ্যা পর্যন্ত তার লাশ উদ্ধার করতে পারেনি ফায়ার সার্ভিস ও ডুবুরি দল।

এ দিকে নৌকা ডুবির খবর পেয়ে বিকালে ঘটনাস্থল পরিদর্শন করেন কাপাসিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আমানত হোসেন খান, কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার এ কে এম গোলাম মোর্শেদ খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ