Inqilab Logo

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পল্লী সঞ্চয় ব্যাংকের ‘শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০২২’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ৮:৫০ পিএম

দিশা টার্ক টাওয়ার, কুষ্টিয়া এর কনফারেন্স হলে পল্লী সঞ্চয় ব্যাংকের কুষ্টিয়া, চুয়াডাঙ্গা, মেহেরপুর জেলা (আঞ্চলিক)কার্যালয়ের আওতাধীন তেরোটি শাখার ব্যবস্থাপকদের অংশগ্রহণে 'শাখা ব্যবস্থাপক সম্মেলন-২০২২' অনুষ্ঠিত হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক খন্দকার আতাউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান এবং অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মো: আকরাম-আল-হোসেন।দিনব্যাপী অনুষ্ঠিত সম্মেলনে ব্যাংকের কুষ্টিয়া, চুয়াডাঙ্গা ও মেহেরপুর জেলার আওতাধীন তেরোটি শাখার ব্যবস্থাপক, জুনিয়র অফিসার (মাঠ), কম্পিউটার অপারেটর, ক্যাশ সহকারী ও জেলা (আঞ্চলিক) কার্যালয়ের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণ অংশগ্ৰহন করেন।

সম্মেলনের প্রধান অতিথি ব্যাংকের চেয়ারম্যান মো: আকরাম-আল-হোসেন মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগে প্রতিষ্ঠিত পল্লী সঞ্চয় ব্যাংকের সামগ্ৰিক কার্যক্রমে স্বচ্ছতা, জবাবদিহিতা ও আর্থিক শৃঙ্খলা প্রতিষ্ঠার আহ্বান জানান এবং দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন। তিনি সকল শাখা ব্যবস্থাপককে লক্ষ্যমাত্রা অনুযায়ী ঋণ বিতরণ ও আদায়ের মাধ্যমে এসডিজির লক্ষ্য অর্জনে ভূমিকা পালন করার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন। অপরদিকে ব্যবস্থাপনা পরিচালক শাখা ব্যবস্থাপকদের মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন ক্ষুধামুক্ত,দারিদ্র্যমুক্ত উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সততার সাথে নিরলসভাবে কাজ করার আহ্বান জানান। তিনি যেসকল কর্মচারী ব্যাংকের সার্বিক উন্নয়নে সততা ও দক্ষতার সাথে কার্যকর অবদান রাখতে সক্ষম হবেন তাদেরকে পুরস্কার প্রদান এবং যারা আর্থিক শৃঙ্খলা ভঙ্গ করে মন্দ কাজের সাথে যুক্ত হবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্ৰহনের হুশিয়ারিও উচ্চারণ করেন।

সম্মেলনে অন্যান্যের মধ্যে ব্যাংকের প্রধান কার্যালয়ে কর্মরত পরামর্শক জনাব অসিত রঞ্জন পাল, , ভিজিলেন্স ডিপার্টমেন্ট ইনচার্জ, ক্রেডিট ডিপার্টমেন্ট ইনচার্জ, এবং সংশ্লিষ্ট কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ