Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে আলমসাধুর ধাক্কা প্রাণ গেলো গৃহবধূর

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ৮:১৩ পিএম

যশোরের মণিরামপুরে আলমসাধুর ধাক্কায় আয়েশা বেগম (৫৬) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৯ মার্চ) সকালে উপজেলার হেলাঞ্চি কলুপাড়া এলাকায় বাড়ির সামনে তিনি দুর্ঘটনার শিকার হন। নিহত আয়েশা বেগম ওই গ্রামের মকলেসুর সরদারের স্ত্রী।
পুলিশ ও স্থানীয় হেলাঞ্চি ৫নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য সাধন দাস বলেন, মঙ্গলবার সকাল ৯টার দিকে ছাগলের বাচ্চা ধরতে বাড়ির সামনে রাস্তায় আসেন আয়েশা বেগম। এসময় বিদ্যুতের সংযোগ স্থাপনের বাঁশখুঁটি বহনকারী একটি আলমসাধু দ্রæত গতিতে সেখান দিয়ে পার হচ্ছিলো। বাড়ি থেকে রাস্তায় উঠতে আলমসাধুতে থাকা বাঁশখুঁটির সাথে ধাক্কা লেগে পড়ে গিয়ে রক্তাক্ত জখম হন আয়েশা বেগম। পরে স্বজনরা উদ্ধার করে মণিরামপুর হাসপাতালে নেয়ার পথে মৃত্যু হয় তার।
খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সমেন দাস বলেন, গৃহবধূকে ধাক্কা দিয়ে দ্রæত পালিয়ে যাওয়ায় আলমসাধু চালককে ধরা যায়নি।
তিনি বলেন, এ ব্যাপারে নিহতের স্বজনদের কোনো অভিযোগ নেই। তারা বিনা ময়নাতদন্তে মরদেহ নিতে জেলা প্রশাসক বরাবর আবেদন করেন পরিবার থেকে। পরে অনুমতি নিয়ে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ