Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

নিত্যপন্যের বাজার নিয়ন্ত্রণে প্রশাসনের কিছু সমস্য রয়েছে-কুষ্টিয়ায় ইনু

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার, | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ৭:৩৪ পিএম

জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, নিত্যপণ্যের বাজার নিয়ন্ত্রণে প্রশাসনের কিছু সমস্যা রয়েছে। এই সুযোগে কিছু অসাধু ব্যবসায়ী দুর্নীতির সিন্ডিকেটের মাধ্যমে পণ্যের দাম অস্বাভাবিকভাবে উঠানামা করাচ্ছে। আমি মনে করি এটা ব্যবসা না অসাধু ব্যবসায়ী সিন্ডিকেটের লুট এবং দিনে-দুপুরে ডাকাতি। এই সিন্ডিকেট একদিকে যেমন শেখ হাসিনা সরকারের বদনাম করছে অন্যদিকে সাধারণ জনগনের পেটে লাথি মারছে।

হাসানুল হক ইনু আজ মঙ্গলবার সকালে তার নির্বাচনী এলাকা কুষ্টিয়ার মিরপুর উপজেলার চিথলিয়া ইউনিয়ন উপ-স্বাস্থ্যকেন্দ্রের দেড় কোটি টাকা ব্যায়ে নব নির্মিত ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।
অপর এক প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী বিএনপি নেতাদের আহŸান জানিয়ে বলেন, আপনারা জনগনের সমস্যা নিয়ে কথা বলুন, আইনের শাসন নিয়ে কথা বলুন। কিন্তু যারা আইন লঙ্ঘন করে চুরিচামারি করেছে, মানুষ খুন করেছে, সম্পদ পাচার করেছে সেই সব নেতা-নেত্রীদের মুক্ত করার আন্দোলনটা কার্যত চোর ডাকাতের আন্দোলনে পরিনত হবে।
এ সময় জেলা জাসদের সভাপতি গোলাম মহাসিন, জেলা প্রচার সম্পাদক কারশেদ আলম,মিরপুর উপজেলা জাসদের সাধারন সম্পাদক আহাম্মদ আলী, মিরপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের, উপজেলা প্রকৌশলী গোলাপ আলী শেখসহ স্বাস্থ্য দপ্তরের কর্মকর্তা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ