Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্ত্রীর লাশ বিছানায়, স্বামী লাশ ঝুলছিল রশিতে

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ৭:১৫ পিএম

ঢাকার সাভারের আশুলিয়ায় নিজ ঘর থেকে এক দম্পত্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এরমধ্যে স্ত্রীর লাশ ছিল বিছানায় আর স্বামী লাশ ঝুলছিল রশিতে।

পুলিশের ধারনা স্ত্রীকে হত্যার পর সৌদি প্রবাসী স্বামী রশিতে ঝুলে আত্মহত্যা করেছে।
মঙ্গলবার আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকার মোতালেব মন্ডলের আধা পাকা টিনসেড বাড়ি থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহতরা হচ্ছে- নওগাঁ জেলার মান্দা থানার চক কশব মন্ডল পাড়ার সামাদ মন্ডলের ছেলে সাইদুল ইসলাম (৩২) ও তার স্ত্রী একই থানার মনোহরপুর গ্রামের আব্দুল মাজেদ প্রামাণিকের মেয়ে শাহানাজ পারভীন (২৪)।
আশুলিয়ার নিশ্চিন্তপুর এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতো শাহনাজ। তার স্বামী সাইদুল সৌদি আরব থেকে চলতি মাসের ৩ তারিখে দেশে ফিরেন।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) কাজি নাসের বলেন, স্বামীর লাশ ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় ছিল তার স্ত্রীর লাশ ছিল বিছানায়। প্রাথমিক ধারনা বিষপানে স্ত্রীর মৃত্যু, আর সিলিং ফ্যানে সাথে রশি দিয়ে ঝুলে তার স্বামী আত্মহত্যা করেছে। পারিবারিক কলহের জেরে এ ঘটনা ঘটতে পারে।
তিনি বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।
নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহত শাহনাজের ফুপাতো বোন প্রতিবেশী ভাড়াটিয়া শিরিনা আক্তার বলেন, সকালে কাজে যাওয়ার সময় তাদের ঘরের দরজা বন্ধ দেখে ডাক দিলে ভিতর থেকে বলতেছে একটু পরে খুলি। পরে আমি কাজে চলে যাই। দুপুরে কাজে থাকা অবস্থায় জানতে পারি যে আমার বোনকে হত্যা করে বোন জামাই আত্মহত্যা করেছে। তাদের স্বামী-স্ত্রীর মধ্যে কয়েকদিন ধরে কলহ চলছি বলে তিনি জানান।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ