Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বিদ্যুৎস্পটে ভ্যানচালকের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ৬:৫১ পিএম

রাজধানীর রামপুরা টিভি সেন্টারের বিপরীত পাশে একটি পোশাককারখানায় থাই অ্যালুমিনিয়ামের কিছু মালামাল ওপরে ওঠানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মেহেদী হাসান (৩৫) নামের এক ভ্যানচালক নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৯ মার্চ) বিকেল সাড়ে তিনটার দিকে এই দুর্ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে চারটার দিকে মৃত ঘোষণা করেন।

মেহেদী হাসানকে ঢামেকে নিয়ে আসা গার্মেন্টস কর্মী আব্দুল্লাহ জানান, মেহেদী তার ভ্যানে করে পোশাককারখানার জন্য থাই অ্যালুমিনিয়ামের কিছু মালামাল নিয়ে আসেন। ওই মালগুলো কারখানার চারতলায় ওঠানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত মেহেদী পটুয়াখালীর সদর উপজেলার পূর্ব আউলিয়াপুর গ্রামের মো. মিলন মোল্লার ছেলে। তিনি রাজধানীর রামপুরার উলন এলাকায় থেকে ভ্যান চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ