Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে বিদ্যুতের তারে জড়িয়ে কৃষকের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ৬:৩৯ পিএম

রাজশাহীর বাগমারায় বিদ্যুতের তারে জড়িয়ে এক কৃষকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৯ মার্চ) সকাল সাড়ে ১০ টায় নিজ পান বরজে সেচ দিতে গিয়ে এ ঘটনা ঘটে।
নিহত ওই কৃষকের নাম মফিজ উদ্দীন (৫৬)। তিনি উপজেলার আউচপাড়া ইউনিয়নের সারন্দি গ্রামের মৃত মহির উদ্দীনের ছেলে।
ঘটনা সূত্রে জানা যায়, মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে মফিজ উদ্দীন তার বাড়ির পাশে নিজ পান বরজে সেচ দেয়ার জন্য বিদ্যুতের লুজতার হাতে নিয়ে বের হন। নির্দিষ্ট স্থানে পৌঁছানোর আগেই ওই তারে বিদ্যুৎ চলে আসে। হাতে জড়ানো ওই তারে লিক থাকায় বিদ্যুতে ধরে ফেলে তাকে। সে সময় ওই স্থানে অন্য কেউ না থাকায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দীর্ঘ সময় ধরে তার খবর না পেয়ে পরিবারের লোকজন পান বরজের দিকে এগিয়ে গেলে তাকে মৃত্য অবস্থায় দেখতে পান।
পরে খবর পেয়ে পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থলে পৌঁছান। বিদ্যুতিক ঘটনায় মৃত্যু হওয়ায় কোন অভিযোগ না থাকায় পরিবারের নিকট লাশ হস্তান্তর করা হয়। পরে বেলা ২ টায় পারিবারিক ভাবে মফিজ উদ্দীনের লাশ দাফন করা হয়েছে।

এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, কোন অভিযোগ না থাকায় নিহতের লাশ ময়না তদন্ত ছাড়াই পরিবারের সদস্যদের নিকট হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ