Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আগুনে নয়, বরুড়া ডেউয়াতলীর সেই নববধূকে শ্বাসরোধে হত্যা করে স্বামী

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ৬:০১ পিএম

কুমিল্লার বরুড়ার ডেউয়াতলী গ্ৰামে ইয়াসমিন নামে যে নববধূ ঘরের আগুনে পুড়ে মারা গেছেন বলে তার স্বামী প্রচার করেছিলেন, মূলত তাকে গলাটিপে মেরে ফেলার পর কেরোসিনের দেওয়া আগুনে পোড়ানো হয়। নববধূর স্বামী রেজাউলের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে প্রেস কনফারেন্সে বিষয়টি নিশ্চিত করেছে র‍্যাব।

মঙ্গলবার সকালে কুমিল্লা নগরীর শাকতলা কার্যালয়ে আয়োজিত প্রেসকনফারেন্সে র‍্যাব ১১, সিপিসি ২ এর কোম্পানি অধিনায়ক মেজর মোহাম্মদ সাকিব হোসেন জানান, পারিবারিক বিরোধের জেরে কুমিল্লার বরুড়া উপজেলার ডেউয়াতলী গ্ৰামে গত ১১ মার্চ শেষরাতে ইয়াসমিন আক্তারকে (২২) শ্বাসরোধে হত্যা করে তার স্বামী রেজাউল করিম।

এরপর নিজেকে সন্দেহমুক্ত রাখতে রেজাউল ভোরে মৃত স্ত্রীর শরীরে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে
সে ফজরের নামাজ পড়তে মসজিদে চলে যায়। এঘটনার কয়েকদিন পর রেজাউল আত্মগোপন করে। ‌ এরপর নিহত ইয়াসমিনের ভাই রাকিব বরুড়া থানায় মামলা করেন।

র‍্যাবের কোম্পানি অধিনায়ক জানান, এ হত্যাকাণ্ডের ঘটনা উদঘাটনে তদন্তে নামে র‍্যাব। সোমবার (২৮ মার্চ) কুমিল্লা নগরীর ইপিজেড এলাকা থেকে রাত ৯টায রেজাউল করিমকে আটক করা হয়। আটক রেজাউলের স্বীকারোক্তিমূলক জবানবন্দিতে হত্যাকাণ্ডের মূল রহস্য উন্মোচন হয়।

উল্লেখ্য এবছরের ১০ জানুয়ারি পারিবারের অমতে ইয়াসমিন আক্তার (২২) এর সাথে রেজাউল করিমের বিয়ে হয়। রেজাউলের বাড়ি বরুড়া উপজেলার ডেউয়াতলী গ্ৰামে। বিয়ের দুই মাসের মধ্যে পারিবারিক বিরোধের জেরে ইয়াসমিনকে পরিকল্পিতভাবে হত্যা করে স্বামী রেজাউল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ