Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাঁঠালিয়ায় ১৬ টন চাল ভর্তি ট্রাক নদীতে

ঝালকাঠি জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ১২:০১ এএম

ঝালকাঠির কাঁঠালিয়ায় খাদ্যবান্ধব কর্মসূচির ১৬ টন চালসহ একটি ট্রাক হলতা নদীতে পড়ে ডুবে গেছে। এতে চালকসহ ট্রাকে থাকা ১১ জন শ্রমিক গুরতর আহত হয়। আহতদের উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজে হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সোমবার সকালে উপজেলার পাটিখালঘাটা ইউনিয়নের মরিচবুনিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, মেসার্স ইমরান এন্টারপ্রাইজ নামক ঠিকাদারী প্রতিষ্ঠানের সত্ত্বাধিকারী কামাল জমাদ্দার আমুয়া খাদ্যগুদাম থেকে একটি ট্রাকে করে খাদ্যবান্ধব কর্মসূচির ১৬ টন চাল হতদরিদ্রদের বিতরণের জন্য নিয়ে যাচ্ছিল পাটিখালঘাটা ইউনিয়ন পরিষদে। পথে মরিচবুনিয়া বাজার রাস্তার কিছু অংশ ভেঙে ট্রাকটি নদীতে পড়ে যায়। এ সময় ১১ জন শ্রমিক আহত হয়। আহতদের প্রথমে আমুয়া হাসপাতালে পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।

চালের বস্তাগুলো উদ্ধার করে ইউনিয়ন পরিষদ ভবন ও রাস্তার ওপর রাখে। ভেজা চালগুলো ১০ টাকা কেজি দরে বিক্রি করার চেষ্টা করা হলেও তা নেননি স্থানীয়রা। ফলে চাল বিতরণ কার্যক্রম বন্ধ করে দেয় উপজেলা প্রশাসন।
এ ব্যাপারে ঠিকাদার কামাল জমাদ্দার বলেন, দুর্ঘটনায় কবলিত ট্রাকটি এখনও উদ্ধার করা যায়নি। তবে চাল উদ্ধার করে রাস্তায় ও ইউনিয়ন পরিষদ ভবনে রাখা হয়েছে। ভেজা চালগুলো নিতে চাচ্ছেন না সুবিধাভোগীরা। উপজেলা প্রশাসনের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ