Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মোংলায় সাবেক বন্ধুর হাতেই প্রাণ গেল বন্ধুর

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১০:২৫ পিএম

বাগেরহাটের মোংলায় পূর্ব শত্রুতার জের ধরে বন্ধুর ছুরিকাঘাতে মোঃ শাহীন (৩৫) নামের এক যুবক খুন হয়েছে। সোমবার (২৮ মার্চ) রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে মোংলাপোর্ট পৌর সভার ছাড়াবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাহাজ শ্রমিক শাহীন ছাড়াবাড়ি এলাকার মোঃ একরামুল হকের ছেলে।

স্থানীয় প্রত্যক্ষদর্শী রাশিদা বেগম ও জামাল হোসেন জানান, রাত আনুমানিক সাড়ে ৮ টার দিকে এক যুবক শাহীনের পেটের বাম পাশে ছুরি চালিয়ে দ্রুত পালিয়ে যায়। আমরা তাকে সেখান থেকে হাসপাতালে নিয়ে আসি।

মোংলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আসিফ ইকবাল নিহতের পরিবারের সদস্যদের বরাত দিয়ে জানান, মারুফ (৩৫) নামে এক কাঠমিস্ত্রীর সাথে নিহত শাহীনের এক সময় বন্ধুত্ব ছিল। পরে তার স্ত্রীকে ফুসলিয়ে বিয়ে করলে তাদের মধ্যে শত্রুতা শুরু হয়। এই ঘটনার জের ধরেই এই খুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে। মারুফ খুলনা জেলার কয়রা উপজেলার মোঃ আব্দুর রশিদের ছেলে। সেও পৌর শহরের ছাড়াবাড়ি এলাকায় ভাড়া থাকতেন। নিহতের খবর শুনে মোংলা থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় আইনী প্রক্রিয়াসহ আসামী গ্রেফতার চেষ্টা চলছে।

মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেস্ক্রের কর্তব্যরত ডাঃ মোঃ সিরাজুল ইসলাম বলেন, হাসপাতালে আনার আগে পথেই শাহীনের মৃত্যু হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ