Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

টঙ্গীবাড়ীতে ৩২ দোকান ছাই

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে ৩২টি দোকান। উপজেলার বালিগাঁও বাজারে গত রোববার রাত ১১টার সময় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানা যায়, বালিগাঁও বাজারের পেয়াজ পট্টিতে থাকা হার্ডওয়্যারের দোকান, চাউলের দোকান, মুদি দোকান, টেইলার্স, ফার্মেসি, বীজের দোকান, টিভি-ফ্রিজের গোডাউনসহ প্রায় ৩২টি দোকান পুড়ে গেছে। পরে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণ করে।
বালিগাঁও বাজারের ওয়ালটন গ্রুপের ডিস্টিবিউটর জান্নাত ইলেকট্রনিক্সের মালিক মো. জুয়েল বেপারী জানান আমি প্রতিদিনের ন্যায় আমার শো-রুম বন্ধ করে বাড়ি যাই, রাত ১১ টার দিকে আমি ফোন পেয়ে বালিগাঁও বাজারে এসে দেখি আমার গোডাউনে থাকা ১৮টি ফ্রিজের মধ্যে ৯টা বের করে নিরাপদ স্থানে রেখেছেন স্থানীয়রা, কিন্তু বাকি নয়টা পুরে ছাই হয়ে গেছে। এ বিষয়ে ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ প্রাথমিকভাবে ধারণা করছেন যে বৈদ্যুতিক শটসার্কিট থেকেই এ অগ্নিকাণ্ডের সূত্রপাতে হতে পারে।
অগ্নিকাণ্ডের ঘটনার পর টঙ্গীবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা রোমানা তানজিন অন্তরা অগ্নিকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং ক্ষতিগ্রস্থদের সকল প্রকার সহায়তার আশ্বাস প্রদান করেছেন এবং বৈধভাবে ব্যবসা করার জন্য ও অগ্নিকাণ্ডের মত দুর্ঘটনা এড়ানোর জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ