Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিনেমার স্টাইলে খাঁনপুর থেকে অপহরণ, ফতুল্লা থেকে উদ্ধার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ৮:১৬ পিএম

খাঁনপুর থেকে অপহরণের অভিযোগের ২৪ ঘন্টার মধ্যে ভুক্তভোগীকে উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িত ২ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।ফতুল্লার মুসলিম নগর এলাকা থেকে রোববার (২৭ মার্চ)হাতের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-বরিশালের বাকেরগঞ্জ থানার প্রাদি শিবপুর মৃত বশির হোসেনের মো. ইয়ামিন ইসলাম (২৬) ও মাসদাইর শেরেবাংলা রোডের মৃত রিপনের ছেলে মো. সুজন (২৮)।
গত ২৬ মার্চ সন্ধ্যায় ভুক্তভোগী মো. সাইফুল ইসলাম নামরে ২৮ বছর বয়সী যুবক নারায়ণগঞ্জের গুদারাঘাট থেকে রিক্সা যোগে চাষাড়া আসার পথে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানা খাঁনপুর সুন্দরবন হোটেলের সামনে পৌছালে ২ জন ব্যক্তি মোটর সাইকেলে এসে রিক্সা থামিয়ে জোর পূর্বক ভয়ভীতি দেখিয়ে দ্রুত ভিকটিমকে মোটর সাইকেলে উঠিয়ে অপহরণ করে। সেখান থেকে ফতুল্লা মডেল থানার মুসলিম নগর এলাকায় নিয়ে যায় এবং ভিকটিমের পরিবারকে মুক্তপন জন্য বিভিন্ন হুমকি দিতে থাকে।

অভিযোগের ভিত্তিতে র‌্যাব অভিযান চালিয়ে ভুক্তভোগীকে উদ্ধার করেন। একই সাথে অপহরণকারী ২ জনকে গ্রেপ্তার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার এ কে এম মুনিরুল আলম জানান, গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ