Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে ২ জামায়াত কর্মী গ্রেফতার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ৭:৩৭ পিএম

নোয়াখালী শহর জামায়াতের দুই কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার বিকেলে গ্রেফতারকৃত আসামিদের বিচারিক আদালতের মাধ্যমে পাঠানো হয়। এর আগে রোববার দিবাগত রাতে জেলা শহর মাইজদী থেকে তাদের গ্রেফতার করে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, সুধারাম থানার পুলিশ মাইজদী কৃষারাম পুর গ্রামের কাজী আবদুর রহমানের ছেলে জামায়াত কর্মী নাছির উদ্দিনকে কাজী ভবন থেকে এবং মধুপুর গ্রামের লাল মিয়ার ছেলে জামায়াত কর্মী ইকবাল ফারুককে শহরের আমেনা ভবন থেকে গ্রেফতার করে।

এ দিকে নোয়াখালী জেলা জামায়াতের আমির ইসহাক খন্দকার ও জেলা জামায়াতের সেক্রেটারি মাওলানা নিজাম উদ্দিন ফারুকের গ্রেফতারের নিন্দা জানিয়ে বিবৃডুতে বলেন, নিরপরাধ কর্মীদের ঘুম থেকে জাগিয়ে গ্রেফতার করেছে। তারা সকল মামলায় জামিনে আছেন, তাদেরকে গ্রেফতার করে নতুন মামলায় অভিযুক্ত করা হয়। আমরা এ হেন ঘৃণ্য কাজের তীব্র নিন্দা জানাই এবং অবিলম্বে তাদের মুক্তি দাবী করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ