Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইবিতে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ

ইবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ৭:০৮ পিএম

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) অধ্যয়নরত বিভিন্ন শিক্ষাবর্ষের একশ শিক্ষার্থীদের মাঝে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বই বিতরণ করা হয়েছে। কুষ্টিয়া গ্রীণ আর্কিটেক ও গ্রীণ চাইল্ড এর উদ্যোগে সোমবার বেলা ১১টায় মৃত্যুঞ্জয়ী মুজিব ম্যুারালের সামনে শিক্ষার্থীদের মাঝে এ বই বিতরণ করা হয়। এসময় সংগঠনটির পরিচালক তোফায়েল আহম্মেদ সাকিব ও ইবির সাবেক ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী আলিমুজ্জামান টুটুল, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আব্দুল মালেক মিঞা উপস্তিত ছিলেন।

সংগঠনটি পরিচালক আরো জানান, সংগঠনটি বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উপলক্ষে বছরব্যাপি বিভিন্ন কর্মসূচি পালন করে আসছে। এবছর কয়েক হাজার ছাত্র-ছাত্রীদের মাঝে বই এবং বিভিন্ন ফলজ ও ভেষজ গাছের চারা বিতরণ করা হয়েছে। বছরব্যাপি এ কর্মসূচির অংশ হিসেবে আজ একশত শিক্ষার্থীর হাতে বঙ্গবন্ধুর লেখা অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারের রোজনামচা বই বিতারণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ