Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাদক মামলা স্থগিত চেয়ে পরীমনির আবেদন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ৫:০৯ পিএম | আপডেট : ৫:০৯ পিএম, ২৮ মার্চ, ২০২২

মাদক মামলা স্থগিত চেয়ে আপিল বিভাগে আবেদন করেছেন চিত্রনায়িকা পরীমনি। এই মামলায় হাইকোর্টের আদেশ স্থগিত করে চেম্বার জজ আদালতের দেওয়া আদেশের বিরুদ্ধে আবেদন করেন পরীমনির আইনজীবীরা। সোমবার সকালে আপিল বিভাগের সংশ্লিষ্ট শাখায় এ আবেদন করেন পরীমনি।

গত পহেলা মার্চ চিত্রনায়িকা পরীমণির মাদক মামলার কার্যক্রম স্থগিত করে হাইকোর্ট। এরপর ৮ মার্চ হাইকোর্টের আদেশ ৬ সপ্তাহের জন্য স্থগিত করে চেম্বার আদালত। মাদক মামলা স্থগিতের বিরুদ্ধে রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপ্রেক্ষিতে চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এ আদেশ দেন।

এরআগে গত বছরের ১৫ নভেম্বর মাদক আইনে করা মামলায় চিত্রনায়িকা পরীমনিসহ তিনজনের বিরুদ্ধে অভিযোগপত্র আমলে নেন ঢাকার মহানগর দায়রা জজ আদালত। সেই সঙ্গে চার্জ গঠনের জন্য দিন ধার্য করে মামলাটি বিশেষ জজ আদালতে স্থানান্তর করা হয়।

গত ৫ জানুয়ারি চিত্রনায়িকা পরীমনিসহ তিন জনের বিরুদ্ধে অভিযোগ গঠন করা হয়। ঢাকার বিশেষ জজ আদালত-১০-এর বিচারক মোহাম্মদ নজরুল ইসলাম অভিযোগ গঠন করেন। একই সঙ্গে আদালত পরীমনিসহ তিন জনকে মামলা থেকে অব্যাহতি দেওয়ার আবেদন নামঞ্জুর করেন। অপর দুই আসামি হলেন— আশরাফুল ইসলাম দীপু ও কবির হোসেন। বর্তমানে মামলাটি সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে।

এদিকে, অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন চিত্রনায়িকা পরীমনি। রোববার বিকালে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করেন এই আলোচিত নায়িকা। রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন পরীমনি। হাসপাতালের বিছানায় তোলা তার হাতের একটি ছবিও পোস্ট করেছেন। ক্যাপশনে লিখেন, ‘একটি দুর্ঘটনা।’



 

Show all comments
  • সান্তানুররহমানখোকন ২৮ মার্চ, ২০২২, ১০:৪৯ পিএম says : 0
    পরীমনি কান্ডে তার হয়ে যখন উচ্চ আদালত রুল জারি করেছে এখন মাদক মামলায়ও অব্যাহতি পাবে ???? তাঁর সব .... উচ্চ শ্রেণীর অতএব স্বাধীনতার স্বাদ তাঁদের জন্য ????
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ দলিলুর রহমান ২৯ মার্চ, ২০২২, ৩:০৮ এএম says : 0
    অবশ্যই মামলা শেষ হবে,সেটি খবরের কলমে দেওয়া হউক অথবা না দেওয়া হউক,গান্ধ শিস বড় বড় লোকদের পছন্দসই।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ