Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আগামীকাল ঢাকায় এ আর রহমানের কনসার্ট

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ৪:৪৯ পিএম

বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী উপলক্ষে কনসার্টে পারফর্ম করবেন অস্কারজয়ী সংগীতশিল্পী এ আর রহমান। আগামীকাল মঙ্গলবার (২৯ মার্চ) ঢাকার মিরপুরে শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে বিশেষ এই কনসার্ট। বিসিবি আয়োজিত কনসার্টটিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত থাকবেন বলে জানা গেছে। একইসঙ্গে ১৪-১৫ হাজার দর্শক মাঠে বসে উপভোগ করতে পারবেন কনসার্টটি।

এদিকে দর্শকদের প্রবেশের জন্য আজ (সোমবার) সকাল ১০টা থেকে শুরু হয়েছে কনসার্টের টিকিট বিক্রি। মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে স্থাপিত বুথে বিক্রি করা হয়েছে এই টিকিট। বিক্রি করা হবে আগামীকালও। প্রতিদিন সকাল ১০টা থেকে টিকিট বিক্রি হবে বিকাল ৫টা পর্যন্ত। কিন্তু কতগুলো টিকিট বিক্রি করা হবে, সে ব্যাপারে কোনো ধারণা দেয়নি বিসিবি।

তবে জানা গেছে, সর্বোচ্চ ক্যাটাগরি হচ্ছে প্লাটিনাম। স্টেজের সামনে, মাঠে বসেই যারা কনসার্ট উপভোগ করতে পারবেন, তারা হচ্ছেন প্লাটিনাম। এই ক্যাটাগরির টিকিট কিনতে খরচ করতে হবে ১০ হাজার টাকা। মাঠে বসে গান শোনার জন্য গোল্ড নামে আরও একটি ক্যাটাগরি নির্ধারণ করা হয়েছে। এই ক্যাটাগরির টিকিট বিক্রি হবে ৫ হাজার টাকা করে। আর ক্লাব হাউজ তথা গ্যালারিতে বসে যারা গান উপভোগ করবেন, তাদের জন্য টিকিটের মূল্য নির্ধারণ করা হয়েছে ১ হাজার টাকা করে।

উল্লেখ্য, এই কনসার্ট ২০২০ সালে আয়োজন করার কথা ছিল। কিন্তু কোভিড সংক্রমণ পরিস্থিতির কারণে তা সম্ভব হয়নি। করোনা পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসায় এবার সেই কনসার্ট আয়োজন করতে যাচ্ছে দেশের ক্রিকেটের সর্বোচ্চ নিয়ন্ত্রক সংস্থাটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ