Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোচিং সেন্টারে যৌন হয়রানি

শিক্ষক গ্রেফতার

খুলনা ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১২:৩৩ এএম

নিজ কোচিং সেন্টারের শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানির অভিযোগে মো. নাঈম নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল রোববার খালিশপুর বিআইডিসি রোড থেকে তাকে গ্রেফতার করা হয়। সেখান লিশপুর টিএন্ডটি মোড় এলাকার বাবুল হাওলাদারের ছেলে।
খালিশপুর খানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন খান জানান, মো. নাঈম নগরীর নিউমার্কেট এলাকার একটি মাদরাসায় পার্ট টাইম চাকরি করতেন। সেখানে তিনি বাংলা পাঠদান করতেন। এছাড়া খালিশপুর হাউজিং এলাকায় তার একটি কোচিং সেন্টার রয়েছে। শিশুটি ওই কোচিং সেন্টারের একজন শিক্ষার্থী।
গত শনিবার বিকেলে কোচিং শেষে সব শিশু বের হলে ওই শিশুটিকে কোচিংয়ে রেখে দেয় শিক্ষক নাঈম। ঘরে একা পেয়ে শিশুটির শরীরের স্পর্শকাতর স্থান হাত দিতে থাকে নাঈম। কোচিং থেকে বের হয়ে শিশুটি মায়ের কাছে ঘটনাটি খুলে বলে। পরে বিষয়টি পুলিশকে জানায় শিশুটির পরিবার।
দুপুর সাড়ে ১২টার দিকে নাঈমকে খালিশপুর বিআইডিসি রোডের বনফুল কাউন্টারের সামনে থেকে গ্রেফতার করে পুলিশ। শিশুটির পরিবার থানায় কোন মামলা দায়ের করতে চাইছেন না। তবে ব্যপারে থানায় মামলার প্রস্তুতি চলছে বলে খালিশপুর থানার ওসি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ