Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চবি শিক্ষার্থীকে রড দিয়ে পেটাল ছাত্রলীগ

চবি সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১২:৩৪ এএম

মেসেঞ্জার গ্রুপে তর্কাতর্কির জেরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে রড দিয়ে পিটিয়ে মাথা ফাটিয়েছে শাখা ছাত্রলীগের কর্মীরা। গতকাল রোববার দুপুরে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টারের সামনে এই ঘটনা ঘটে। মারধরের শিকার কফিল উদ্দিন সামি বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।
কফিল উদ্দিনের এক বন্ধু নাম প্রকাশ না করে বলেন, সামির সাথে মেসেঞ্জার গ্রুপে নাঈমুল হক নাজিমের তর্কাতর্কি হয়। নাজিম সিক্সটি নাইনের একজন কর্মী। আর আজ যারা সামিকে মারধর করেছে আশেপাশের মানুষের কাছে শুনেছি তারা সিক্সটি-নাইনের কর্মী। দুর্বৃত্তরা সামিকে এক পর্যায়ে রড দিয়ে পেটানো শুরু করে। এমনকি ইট দিয়ে মাথা থেঁতলে দেওয়ার চেষ্টাও করে। আমরা যেয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠাই। এখন সে চমেকে চিকিৎসাধীন আছে।
বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও সিক্সটি নাইন গ্রুপের নেতা ইকবাল হোসেন টিপু বলেন, এই বিষয়ে আমি কিছু জানিনা। তবে এরকম ঘটনা আসলেই ঘটে থাকলে দোষীদের শাস্তির আওতায় আনা হবে। প্রক্টর রবিউল হাসান ভূঁইয়া বলেন, আমরা বিষয়টি জানতে পেরেছি। তবে এখনো কেউ লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আমরা অবশ্যই ব্যবস্থা গ্রহণ করব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ