Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

নবাবী ভোজে গ্যাসলাইন লিকেজ থেকে বিস্ফোরণ দগ্ধ ৫

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২২, ১২:৩৭ এএম

মোহাম্মদপুর শিয়া মসজিদ এলাকায় নবাবী ভোজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের গ্যাসের পাইপলাইনের লিকেজ থেকে সৃষ্ট বিস্ফোরণে পাঁচজন দগ্ধ হয়েছেন। গতকাল রোববার বিকেল পাঁচটার দিকে এ দুর্ঘটনা ঘটে। পরে দগ্ধদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। দগ্ধরা হলেন- হৃদয় (২১), সাইফুল (২২), আমিনুল(১৮), মিঠু (২৪) ও রাব্বি (২২)।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা এস এম আইউব হোসেন বলেন, মোহাম্মদপুর থেকে বিস্ফোরণে দগ্ধ পাঁচজন আমাদের এখানে এসেছেন। তাদের চিকিৎসা চলছে। তিনজনের অবস্থা আশঙ্কাজনক।


নবাবী ভোজ হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের নির্বাহী পরিচালক বিপু চৌধুরী বলেন, আমাদের রেস্তোরাঁয় গ্যাস নিচে মজুত থাকে। সেখান থেকে পাইপ টেনে এনে দোতালায় সংযোগ দেয়া হয়েছে। পাইপলাইনের লিকেজ থেকে বিস্ফোরণ ঘটেছে। এতে আমাদের পাঁচজন কর্মচারী দগ্ধ হন। তাদের চিকিৎসা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ