Inqilab Logo

মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ২৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৪ যিলহজ ১৪৪৫ হিজরী

খাগড়াছড়িতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়ে নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২২, ৯:১৪ পিএম

পার্বত্য খাগড়াছড়ির রামগড়ে বালুবোঝাই ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মা ও মেয়ে নিহত হয়েছেন। এ সময় সিএনজিচালকসহ আরও পাঁচজন আহত হয়েছেন। রোববার (২৭ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে রামগড়-জালিয়াপাড়া সড়কের তৈছালা পাড়া সোমাচন্দ্র কারবারি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রামগড়ের পাতাছড়া এলাকার সালেহ আহমেদের স্ত্রী তাছলিমা আক্তার (২৭) ও তাদের এক বছরের মেয়ে তানহা। এ ঘটনায় তাদের আরেক সন্তান মোহাম্মদ তানভীর (৭) গুরুতর আহত অবস্থায় রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

অন্য আহতরা হলেন- সিএনজিচালক রনি, নাকাপা গ্রামের মোহাম্মদ নুরুন্নবীর ছেলে আজিজ উল্ল্যাহ (২৭), আঁধার মানিক এলাকার তৈয়ব আলীর স্ত্রী রোশনারা বেগম (৬০) ও মমতাজ বেগম (২০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা ৬টার দিকে রামগড় থেকে ছয় যাত্রী নিয়ে নাকাপা যাচ্ছিল সিএনজি। পথে তৈছালাপাড়া এলাকার সোমাচন্দ্র পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গেলে বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মা ও মেয়ে মারা যান। ঘটনার পরপরই ট্রাকচালক গাড়ি নিয়ে পালিয়ে যান।

গুরুতর আহত অবস্থায় সিএনজিচালকসহ পাঁচজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সামছুজ্জামান বলেন, ঘটনার পরপরই পুলিশ ও রামগড় ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে। ঘাতক চালক এবং ট্রাকটি আটকের চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ