Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মোটরসাইকেলে ওড়না পেঁচিয়ে নারীর মৃত্যু

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২২, ৮:০৯ পিএম

মোটরসাইকেলের চাকায় ওড়না পেঁচিয়ে সড়কে ছিটকে পড়ে প্রাণ গেল জোসি আক্তার (২১) । আজ রবিবার দুপুরে ঢাকা-মাওয়া মহাসড়কের সিরাজদিখান উপজেলার নিমতলা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত জোসি আক্তার মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার হাতপাড়া গ্রামের মোহাম্মদ হাসান আল গালিবের স্ত্রী ।


প্রত্যক্ষদশী ও হাসাড়া হাইওয়ে পুলিশ জানায়, দুপুর ১২ টার দিকে গালিব তার স্ত্রী জোসিকে নিয়ে নিজ বাড়ী থেকে মোটর সাইকেলে ঢাকা যাচ্ছিলেন। সিরাজদিখানের নিমতলা নামক এলাকায় চলন্ত অবস্থায় স্ত্রীর গায়ের ওড়না মোটরসাইকেলের পেছনের চাকায় আটকে গেলে স্ত্রী সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হন। আহত স্ত্রীকে ঢাকা মেডিকেলে নেওয়ার পথেই মারা যায়।

হাসাড়া হাইওয়ে পুলিশের সার্জেন্ট বাহাররুল সোহাগ বলেন, প্রাথমিক ভাবে প্রতক্ষ্যদর্শীরা এ ঘটনা আমাদের জানিয়েছে। মোটরসাইকেলটি আমাদের হাসাড়া থানা হেফাজতে রয়েছে। আমরা ঘটনাটি জানার চেষ্টা করছি ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ