Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদারীপুরে ট্রাকের ধাক্কায় নিহত স্ত্রী, আহত স্বামী

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২২, ৬:২৫ পিএম | আপডেট : ৬:৫১ পিএম, ২৭ মার্চ, ২০২২

মাদারীপুর জেলার শিবচরে ড্রাম ট্রাকের ধাক্কায় মনোয়ারা বেগম(৫০) নামের এক নারীর নিহত হয়েছে। এসময় তার ¯^ামী নিলু মাতুব্বর(৬৫) গুরুতর আহত হয়েছেন।

শনিবার (২৬ মার্চ) দিবাগত রাত ১ টার দিকে উপজেলার দত্তপাড়া ইউনিয়নের সাদিপুর বাজার সংলগ্ন সড়কের উপর এ দুর্ঘটনাটি ঘটেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মিরাজ হোসেন।

নিহত মনোয়ারা বেগম গুরুতর আহত নিলু মাতুব্বর স্ত্রী। তাদের বাড়ি উপজেলার দত্তপাড়া ইউনিয়নের চর বাচামারা শিকদার কান্দি গ্রামের কদম মাদবরের ছেলে।

স্থানীয়দের বরাতে ওসি জানান, শনিবার দিবাগত রাতে স্থানীয় এক আত্মীয়ের বাড়ির বিয়ের অনুষ্ঠান থেকে ফিরছিলেন নিলু মাতুব্বর ও তার স্ত্রী মনোয়ারা বেগম। সাদিপুর বাজারের নিকট আসলে রাস্তা পার হওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি ড্রাম ট্রাক (মাটি টানা) তাদের চাপা দিলে গুরুতর আহত হন তারা। তাদের চিৎকারে আশেপাশের লোকজন এসে উদ্ধার করে শিবচর উপজেলা ¯^াস্থ্য কমপ্লে·ে নিয়ে আসে। হাসপাতালে আসার পথেই মনোয়ারা বেগমের মৃত্যু হয়। গুরুতর আহত নিলু মাতুব্বরকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. মিরাজ হোসেন জানান, 'রাতে সড়ক দূর্ঘটনায় এক মহিলার মৃত্যুর খবর পেয়েছি। ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। আমরা ট্রামের চালককে আটক করেছি। এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।'



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ