Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

খুলনায় কোটিং সেন্টারে শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানি, শিক্ষক গ্রেফতার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২২, ৩:৫৫ পিএম

নিজ কোচিং সেন্টারের শিশু শিক্ষার্থীকে যৌন হয়রা‌নির অ‌ভিযোগে ‌মোঃ নাঈম নামে এক যুবককে আটক ক‌রেছে পু‌লিশ। আজ রোববার (২৭ মার্চ) খা‌লিশপুর বিআই‌ডিসি রোড থেকে তাকে আটক করা হয়। সে খা‌লিশপুর টিএন্ডটি মোড় এলাকার বাবুল হাওলাদারের ছে‌লে।
খা‌লিশপুর খানার অ‌ফিসার ইনচার্জ মোঃ কামাল হো‌সেন খান জানান, মোঃ নাঈম নগরীর নিউমার্কেট এলাকার এক‌টি মাদ্রাসায় পার্ট টাইম চাকরি কর‌তেন। সেখা‌নে তি‌নি বাংলা পাঠদান কর‌তেন। এছাড়া খা‌লিশপুর হাউ‌জিং এলাকায় তার এক‌টি কো‌চিং সেন্টার র‌য়ে‌ছে। শিশুটি (৭) ওই কোচিং সেন্টা‌রের একজন শিক্ষার্থী।
শ‌নিবার (২৬ মার্চ) বিকেলে কো‌চিং শেষে সব শিশু বের হ‌লে ওই শিশুটিকে কো‌চিং‌য়ে রেখে দেয় শিক্ষক নাঈম। ঘরে একা পে‌য়ে শিশু‌টির শরীরের স্পর্শকাতর স্থান হাত দিতে থা‌কে নাঈম। কো‌চিং থে‌কে বের হ‌য়ে শিশু‌টি মায়ের কা‌ছে ঘটনা‌টি খুলে বলে। পরে বিষয়টি পুলিশকে জানায় শিশুটির পরিবার।
দুপুর সা‌ড়ে ১২ টার দিকে নাঈমকে খা‌লিশপুর ‌বিআই‌ডি‌সি রোডের বনফুল কাউন্টারের সাম‌নে থে‌কে আটক করে পুলিশ। শিশু‌টির প‌রিবার থানায় কোন মামলা দায়ের কর‌তে চাই‌ছেন না। ত‌বে ব্যপারে থানায় মামলার প্রস্তু‌তি চলছে বলে খা‌লিশপুর থানার ও‌সি জা‌নিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ