Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

নিজের পিস্তলের গুলির আওয়াজে অজ্ঞান পুলিশ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২২, ১০:৩৪ এএম

অসতর্ক অবস্থায় নিজের পিস্তল থেকে বের হওয়া গুলির শব্দে বরিশাল কোতয়ালী মডেল থানার এক পুলিশ সদস্য অজ্ঞান হয়ে পড়েছে। শনিবার (২৬ মার্চ) রাত ৯টার দিকে থানার দ্বিতীয় তলায় এই ঘটনা ঘটে। পরে তাকে অসুস্থ অবস্থায় বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অজ্ঞান হওয়া সহকারি উপ পরিদর্শক মো: সেলিম হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
থানা জানিয়েছেন, সহকারী উপ পরিদর্শক সেলিম ডিউটি শেষ করে থানায় ফেরার পর দ্বিতীয় তলায় গুলির বিকট শব্দ হয়। এসময় অন্য পুলিশ সদস্যরা দৌড়ে গিয়ে সেলিমকে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখে তাকে উদ্ধার করে শের ই বাংলা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
বরিশাল মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার ফজলুল করিম বলেন, আমরা মনে করছি এটা মিস ফায়ার হয়েছে। ওই পুলিশ সদস্য আগে থেকেই অসুস্থ ছিলেন। তার উচ্চমাত্রার ডায়াবেটিস রয়েছে। অসুস্থ অবস্থায় পড়ে যাওয়ার সময় তার কাছ থেকে পিস্তলটি পড়ে গিয়ে মিস ফায়ার হয়। এতে তিনি আরও অসুস্থ হয়ে পড়েন। কারও শরীরে কোনো গুলি লাগেনি। ওই পুলিশ সদস্যকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ইউনিটের (পুরুষ) রেজিস্ট্রার নাজমুল আহসান জানান, উচ্চ রক্তচাপের কারণে তিনি অসুস্থ হয়ে পড়েছেন। তবে পুরোপুরি অচেতন নয়। পরীক্ষা নিরীক্ষা করে বিস্তারিত বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ