Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

রামু সেনানিবাসে স্বাধীনতা দিবস গলফ টুর্নামেন্ট অনুষ্ঠিত

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ১০:২৪ পিএম

রামু সেনানিবাস গলফ এন্ড কান্ট্রি ক্লাব অব কক্সবাজার এ গত ২৪-২৬ মার্চ ২০২২ পর্যন্ত স্বাধীনতা দিবস কাপ গলফ টুর্নামেন্ট-২০২২ অনুষ্ঠিত হয়েছে। এতে প্রতিযোগিতায় দেশের বিভিন্ন অঞ্চল হতে সর্বমোট ১১০ জন পুরুষ গলফার এবং ১২ জন মহিলা অংশ গ্রহণ করেন।

প্রতিযোগিতাটি দেশের স্বনামধন্য প্রতিষ্ঠান KSRM গ্রুপ কর্তৃক স্পন্সর করে। প্রতিযোগিতার শেষে বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয় এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

উল্লেখ্য প্রতিযোগিতায় ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আব্দুল বাতেন খান শ্রেষ্ঠ গলফার, ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ মোহাম্মদ মোতাহের হোসেন শ্রেষ্ঠ গ্রস, ব্রিগেডিয়ার জেনারেল এমডি মোঃ রিয়াজুর রহমান, রানার্স আপ, আফরোজা হোসেন শ্রেষ্ঠ মহিলা গলফার হওয়ার গৌরব অর্জন করেন।

সদর দপ্তর ১০ পদাতিক ডিভিশনের জেনারেল কমান্ডিং অফিসার মেজর জেনারেল মোঃ ফখরুল আহসান, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এসময় কেএসআরএম গ্রুপের জেনারেল ম্যানেজার এবং কক্সবাজার অঞ্চলের উর্দ্ধতন কর্মকর্তাসহ সব পর্যায়ের সেনা অফিসার উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ