Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২২, ১২:০০ এএম

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় এক স্কুল ছাত্রসহ দুইজন নিহত হয়েছে। গতকাল শনিবার বিকেলে জেলার বিজয়নগর উপজেলার চান্দুরা ও সদর উপজেলার সুহিলপুর এলাকায় পৃথক এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, রোহান মিয়াও জাবেদ মিয়া। নিহত রোহান মিয়া জেলার সরাইল উপজেলার কালীকচ্ছ ইউনিয়নের চাকসার গ্রামের হামদু মিয়ার ছেলে ও স্থানীয় একটি বিদ্যালয়ের দশম শ্রেনির ছাত্র এবং জাবেদ মিয়া সদর উপজেলার সুহিলপুর ইউনিয়নের উত্তর সুহিলপুর গ্রামের বাদল মিয়ার ছেলে। পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরের পর এক বন্ধুকে সাথে নিয়ে মোটর সাইকেলযোগে নিজ বাড়ি থেকে হবিগঞ্জ জেলার মাধবপুর যাচ্ছিলো রোহান। মোটর সাইকেলটি ঢাকা-সিলেট মহাসড়কের উপজেলার চান্দুরা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মোটর সাইকেলকে চাপা দিলে ঘটনাস্থলেই রোহান মারা যায়।
অপর দিকে দুপুরে সুহিলপুর বাজার এলাকায় জাবেদ মিয়া রাস্তা পারাপারের সময় একটি ট্রাক তাকে চাপা দিলে সে আহত হয়। আশংকাজনক অবস্থায় তাকে ঢাকায় নেয়ার পথে বিকেলে সে মারা যায়। বিশ্বরোড খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুখেন্দ্র বসু জানান, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ