Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দেবিদ্বারে অবসরপ্রাপ্ত শিক্ষকদের সংবর্ধনা

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ মার্চ, ২০২২, ১২:০৪ এএম

কুমিল্লার দেবিদ্বার উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে ২০২১ সালে অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক ও কর্মচারীদের সংবর্ধনা দেয়া হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে দেবিদ্বার রেয়াজ উদ্দিন পাইলট মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, রাজী মোহাম্মদ ফখরুল এমপি। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, স্বাধীনতা শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক অধ্যক্ষ শাহজান আলম সাজু।
উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি জাহাঙ্গীর আলম সরকারের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আবদুল মোমেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক এ.কে.এম মনিরুজ্জামান মাস্টার, সহ-সভাপতি মোসলে উদ্দিন মাস্টার, প্রধান শিক্ষক মজিবুর রহমান, আলী আকবর, মোকতল হোসেন, নজরুল ইসলাম, আবুল কালাম আজাদ, পরিমল চন্দ্র দত্ত, নাছরিন আক্তার, আয়েশা সিদ্দিকা, ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ইউসুফ আলী, সহকারী প্রধান শিক্ষক হারুন অর রশিদ, সিনিয়র শিক্ষক মোসারফ হোসেন, সহকারী শিক্ষক অরুপ কুমকর বনিক ও মোকবল হোসেন আখন্দ প্রমুখ।
পরে উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির পক্ষ থেকে ৫ জন প্রধান শিক্ষক ও ১৫ জন সহকারী শিক্ষক এবং কর্মচারীদের মাঝে ৫ লক্ষ টাকার অর্থ সহায়তা প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ