Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

নিরাপদ বাংলাদেশ অ্যাওয়ার্ড-২০২২ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ৭:২০ পিএম | আপডেট : ৭:৫৯ পিএম, ২৬ মার্চ, ২০২২

বেবিটিউব (BabyTube) আয়োজিত নিরাপদ বাংলাদেশ অ্যাওয়ার্ড-২০২২ গত বৃহস্পতিবার (২৪ মার্চ) বিকেল ৩টায় অনুষ্ঠিত হয়ে গেল ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি মিলনায়তন ৭১ এ। এই আয়োজনে দেশ সেরা কন্টেন্ট নির্মাতাদের এওয়ার্ড প্রদান করা হয়। আয়োজনে প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন- মাননীয় প্রতিমন্ত্রী ড শামসুল আলম, গেষ্ট অব অনার ছিলেন, চাঁদপুর- ২ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট নুরুল আমিন রুহুল।

প্রধান অতিথি বলেন- দেশের শিশু-কিশোরদের জন্য বেবিটিউব অনেক গুরুত্বপূর্ণ এবং যারা কন্টেন্ট ক্রিয়েট তাদের জন্য সুন্দর এবং প্রশংসনীয় App বেবিটিউব। বেবিটিউব অভিভাবকদের জন্য খুশির সংবাদ। মাননীয় প্রধানমন্ত্রী দেশের তরুণদের জন্য অনেক সুযোগ করে দিচ্ছেন ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে। শুভকামনা রইলো বেবিটিউবের জন্য।

এদিন জনপ্রিয় কন্টেন্ট নির্মাতাদের মধ্যে আদনান ফারুক, মাবরুর রশিদ বান্নাহ, এনায়েত চৌধুরী, তানভীর হায়দার তুষার, শিহাব হাসান নিয়ন, এমদাদুল হক রিদয়, সিজদা, নাফিস সেলিম, ড. সুষমা রেজা, প্রিসিলা এবং ফাতিহা আয়াতসহ অনেককেই সম্মাননা প্রদান করা হয়। ,

এই আয়োজনে বিশেষ অতিথি হিসেবে ছিলেন- ড্যাফোডিল ফ্যামিলির সিইও মোঃ নুরুজ্জামান, অতিরিক্ত সচিব, সুশান্ত কুমার সাহা, উদ্যম এর প্রতিষ্ঠাতা মোঃ কাউসার এবং বেবিটিউবের ডিরেক্টর মোঃ জাকির হোসাইন।

অনুষ্ঠানে নলেজ পার্টনার ড্যাফোডিল ইন্টারন্যাশনাল স্কুল, টেক পার্টনার এসটিআইটি বিডি এবং ইভেন্ট পার্টনার ছিল উদ্দ্যম।

কেন করা হয়েছে এই আয়োজন- শিশু-কিশোররা যেন সুস্থ মানসিকভাবে বেড়ে উঠে এবং বাজে ভিডিও কন্টেন্ট বানানো থেকে সরে এসে দেশীয় আদলে সুস্থ ভিডিও কন্টেন্ট তৈরিতে আগ্রহী হয়ে উঠে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ