Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

 কোটালীপাড়ায় নববধুকে শ্বাস রোধ করে হত্যার অভিযোগ স্বামীর পরিবারের বিরুদ্ধে

কোটালীপাড়া ( গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ৭:১১ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সুমাইয়া আক্তার (১৪) এক নববধুকে স্বাস রোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে স্বামীর পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে আজ শনিবার সকালে উপজেলার আমতলী ইউনিয়নের গচাপাড়া গ্রামে।

পুলিশ নিহত সুমাইয়ার মরদেহ উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। নিহত নববধুর মামা মনির কাজী অভিযোগ করে বলেন আড়াইমাস আগে আমার ভাগ্নি সুমাইয়া আক্তারকে প্রেম করে বিয়ে করে উপজেলার আমতলী ইউনিয়নের গচাপাড়া গ্রামের মাসুদ শেখের ছেলে রনি শেখ। বিয়ের পর থেকেই সুমাইয়াকে পুত্রবধু হিসেবে মেনে নিতে অনিহা প্রকাশ করে আসছেন রনির মায়ের দ্বিতীয় স্বামী ওমর ফকির ও মা চম্পা বেগম। এনিয়ে প্রায় সময় আমার ভাগ্নির সাথে অসান্তি করে আসছিল তার পরিবারের লোকজন । আজ শনিবার সুমাইয়া আক্তারকে তারা স্বাস রোধ করে হত্যা করে লাশের গলায় ওড়না পেচিয়ে ঘরের আড়ার সাথে ঝুলিয়ে রেখে আত্মহত্যা বলে মেয়ের মাকে খবর দেয়। আমাদের ধারণা আমার ভাগ্নি সুমাইয়াকে তার স্বামী ও তার পরিবারের লোকজন মিলে স্বাস রোধ করে হত্যা করেছে। এঘটনায় নিহত নববধু সুমাইয়া আক্তারের মা সাবিনা বেগম বাদী হয়ে রনি শেখ,মা চম্পা বেগম ও চম্পা বেগমের দ্বিতীয় স্বামী ওমর ফকিরকে আসামী করে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। নিহত সুমাইয়া উপজেলার লাখিরপাড় গ্রামের আতা মিয়ার মেয়ে। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ জিল্লুর রহমান জানান অভিযোগ পেয়ছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে লাশ ময়ণা তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ