Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজশাহীতে এনজিওকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ৬:৩৯ পিএম

রাজশাহীর ভদ্রা এলাকা থেকে দিবাগত রাত এগারোটার দিকে এনজিও কর্মীকে অপহরন করে সংঘবদ্ধ ধর্ষণ এবং তার টাকা ছিনতাই করে নিয়ে যাওয়ার মামলার আসামী মো: বাবুল (৩৫) কে আটক করেছে র‌্যাব-৫। তার বাড়ি রাজশাহীর চারঘাট উপজেলার চাঁদপুর কাকগামারী গ্রামে।

র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পের কমান্ডার ফরহাদ হোসেন জানান, গত বছরের ২৯ ডিসেম্বর রাতে এনজিও’র এক নারী কর্মী রাজশাহীর চারঘাট থানা এলাকায় সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন। ওই নারী সদস্যদের বাড়ি থেকে কিস্তির ৪৬ হাজার ৮৫০ টাকা নিয়ে ফিরছিলেন। তখন বাবুলসহ আরও দুজন তাঁকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যান।

সেখানে ওই নারীকে তিনজন ধর্ষণ করেন। এরপর ওই নারীর কাছে থাকা টাকা, মোবাইল ফোন ও স্বর্ণালঙ্কার নিয়ে তাকে অচেতন অবস্থায় ফেলে তিনজন পালিয়ে যান। এ নিয়ে পরবর্তীতে ওই নারী চারঘাট থানায় একটি মামলা করেন। মামলা দায়েরের পর থেকেই পলাতক ছিলেন বাবুল।

র‌্যাব কর্মকর্তা ফরহাদ হোসেন জানান, গ্রেপ্তারের পর বাবুল র‌্যাবের কাছে তার অপরাধ স্বীকার করেছেন। রাতেই তাকে চারঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ