Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুলাউড়ায় টিলার মাটি চাপা পড়ে ৩ মাদরাসা ছাত্র নিহত

কুলাউড়া (মৌলভীবাজার) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২২, ৬:১৩ পিএম

কুলাউড়ায় টিলার মাটি চাপা পড়ে ৩ মাদরাসা ছাত্রের মর্মান্তিক মৃত্যু হয়েছে। শনিবার (২৬ মার্চ) দুপুরে উপজেলার ভাটেরা ইউনিয়নে এঘটনা ঘটেছে। নিহতরা সবাই ইসলামনগর গ্রামের বাসিন্দা। এঘটনায় এলাকায় শোকের মাতম চলছে। নিহতরা হলেন- আব্দুস সালামের পুত্র নাহিদ আহমদ (১৪), তছিবুর রহমানের পুত্র সুমন আহমদ (১৫) ও আব্দুল করিমের পুত্র কবির হোসেন (৯)।

নিহত নাহিদ আহমদ ও সুমন আহমদ স্থানীয় সাইফুল তাহমিনা আলিম মাদরাসার ৬ষ্ঠ ও ৮ম শ্রেণির ছাত্র এবং কবির হোসেন স্থানীয় বদরুল নুরুল ইবতেদায়ী মাদরাসার ৩য় শ্রেণির ছাত্র।

ভাটেরা ইউনিয়নের মেম্বার বদরুল ইসলাম ও নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার ২৬ মার্চ স্বাধীনতা দিবসের দিন ঘুরাঘুরির উদ্দেশ্যে তারা তিন জন দুপুর আনুমানিক ১২ টায় ভাটেরা রাবার বাগানের একটি টিলার গর্তে পাখির ছানা ধরতে যায়। এসময় হঠাৎ করে টিলার মাটি ধ্বসে তাদের উপর পড়ে যায়। মূলত ওই দিন সকালে বৃষ্টি হওয়ায় টিলার মাটি কিছুটা নরম ছিলো।

স্থানীয় লোকজন ওই ৩ শিশু গর্তে ঢুকতে দেখেন এবং মাটি চাপাকালে তাদের চিৎকারে এগিয়ে আসেন। শিশুদের পরিবারের লোকজনসহ স্থানীয় লোকজনের সহায়তায় মাটি সরিয়ে আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে উদ্ধার করা হয়। তাৎক্ষণিক পার্শ্ববর্তী ফেঞ্চুগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ করেনি। তবে আমরা বিষয়টি খতিয়ে দেখছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ